KIFF 2023: Salman Khan, Sonakshi Sinha, Kamal Haasan & Anil Kapoor to grace Kolkata film fest inauguration

KIFF 2023: চাঁদের হাট! উদ্বোধনী অনুষ্ঠানে আসছেন সলমন, অনিল, কমল, সোনাক্ষীরা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

: আর মাত্র কয়েকটা দিন। তার পরই এই শহরে শুরু চলমান চলচ্চিত্রের যজ্ঞ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে এবারের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Kiff 2023) উদ্বোধনী মঞ্চে হাজির থাকবেন বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এ সংবাদ আগেই পাওয়া গিয়েছিল। এবার খবর, চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে সলমনের সঙ্গী হচ্ছেন ‘দাবাং’ গার্ল সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)।

সম্প্রতি মুম্বই গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানেই দেখা করেন বিগ বি এবং তাঁর পরিবারের সঙ্গে। ‘জলসা’র দরজায় দেখা যায় মমতার সঙ্গে পুরো বচ্চন পরিবারের ছবি। সেই সময় জানা গিয়েছিল, অমিতাভের সঙ্গে দেখা করে তাঁকে আসন্ন চলচ্চিত্র উৎসবে আসার আমন্ত্রণ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সাদরে আমন্ত্রণ গ্রহণ করেন অমিতাভ। তবে এখন জানা যাচ্ছে, আসতে পারছেন না অভিনেতা। শারীরিক অসুস্থতার কারণেই নাকি এ বার আসতে পারছেন না তিনি।

অন্য দিকে, শাহরুখ খান ব্যস্ত তাঁর মেয়ে সুহানা খানের বলিউড অভিষেক নিয়ে। সে কারণে দেখা যাবে না ‘কিং খান’কেও। এ বার অবশ্য সেই শূন্যস্থান পূরণ করতে আসছেন বলিউডের ভাইজান। সেই সঙ্গে সুধীর মিশ্র, অনুরাগ বসু, মনোজ বাজপেয়ী, কমল হাসান এবং মণি রত্নমের মতো চলচ্চিত্র ব্যক্তিত্বদের দেখা যেতে পারে এবারের উৎসবে।

চলতি বছর ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হতে চলেছে আগামী ৫ ডিসেম্বর এবং চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত৷সংবাদমাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তী জানিয়েছেন যে চলতি বছর স্পেন এবং অস্ট্রেলিয়া ফেস্টিভ্যালের ফোকাস কান্ট্রি। এই বছর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-এর অভ্যর্থনা কমিটির চেয়ারম্যান হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest