ব্যক্তিগত জীবনে তিনি কী করছেন, না করছেন, সেই কৌতূহলের অন্ত নেই অনুরাগীদের। আবার পান থেকে চুন খসলে তাঁর বিরুদ্ধে তোপ দাগতেও ছাড়েন না। এবার তিনি সমালোচিত হলেন নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য। হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। তিনি কিম কার্দেশিয়ান (Kim Kardashian)।

ব্যাপারটা আসলে কী? মার্কিন টেলিভিশন সঞ্চালিকা, মডেল তথা রিয়ালিটি টিভি তারকা কিম সোশ্যাল মিডিয়ায় নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা যাচ্ছে, তাঁর পরনে লাল ট্রান্সপারেন্ট গাউন আর ফ্লোরাল জ্যাকেট। বিছানায় বসে পোজ দিয়েছেন তিনি। মাঝে সিঁথি করে চুল বাঁধা। আর কানে ‘ওম’ লেখা দুল। আর এখানেই আপত্তি হিন্দুদের। তাঁদের অভিযোগ, এমন কানের দুল পরে লাস্যময়ী লুকে পোজ দিয়ে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন মার্কিন মডেল কার্দেশিয়ান। ছবিটি ভাইরাল হওয়ার পর থেকেই তাঁকে ক্ষমা চাইতে হবে বলে দাবি তোলা হয়েছে। এক নেটিজেন যেমন লিখেছেন, “ওম লেখা কানের দুল কেন পরেছেন তিনি? এটাকে গয়না হিসেবে হিসেবে ব্যবহার করা উচিত হয়নি তাঁর। এর জন্য কিমকে ক্ষমা চাইতে হবে।”

আরও পড়ুন: শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বললেন রিমঝিম মিত্র! নিন্দা করলেন অভিনেতা সুজয়প্রসাদ

 

View this post on Instagram

 

A post shared by Kim Kardashian West (@kimkardashian)

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ কিম। নিজের জীবনের অনেক খুঁটিনাটিই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তিনি। কিছু ক্ষেত্রে প্রশংসা পেলেও বিতর্ক পিছু ছাড়তে চায় না। এবারও তার ব্যতিক্রম হল না। যদিও নিন্দুকদের কথা কানে তোলেননি তিনি। ঘটনায় এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়াও দেননি। সম্প্রতি ট্রাভিস বাঙ্গারের সঙ্গে তাঁর সম্পর্কের কথা ছড়িয়ে পড়েছিল। যদিও তাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন কিম।

 

View this post on Instagram

 

A post shared by Kim Kardashian West (@kimkardashian)

জানুয়ারি মাসের শুরুতেই কিম-স্বামী কানইয়ে ওয়েস্টের ডিভোর্সের খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু তখনও আদালতে মামলা দায়ের হয়নি। জানা গিয়েছে কার্দাশিয়ান তাঁর ডিভোর্সের আবেদনে চার সন্তানের যৌথ কাস্টডির কথা জানিয়েছেন। ২০১২ সালের এপ্রিলে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন কিম-কানইয়ে, দু বছর পর ২০১৪ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন এই সেলেব কপল। চার সন্তানের বাবা-মা তাঁরা। নর্থ ওয়েস্ট (৭), সেন্ট ওয়েস্ট (৫), শিকাগো ওয়েস্ট (২) এবং পাসালম ওয়েস্ট (২০ মাস)।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়, এনসিবির হাতে গ্রেফতার বন্ধু সিদ্ধার্থ পিঠানি

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *