Kirron Kher will be seen judging 'India's Got Talent S9' with Shilpa Shetty and Badshah.

ব্লাড ক্যানসারের বাধা কাটিয়ে আবারও পর্দায় কিরণ খের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী কিরণ খের। চলতি বছরের শুরুর দিকে স্ত্রীর ব্লাড ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন স্বামী তথা অভিনেতা অনুপম খের। তিনি আরও জানিয়েছিলেন, সাংসদ-অভিনেত্রীর চিকিৎসা চলছে। দীর্ঘ কয়েক মাসের ‘ব্রেক’এর পর সপ্তাহ-খানেক আগে কাজে ফিরেছেন অভিনেত্রী-রাজনীতিবিদ। আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন তিনি। এবার শীঘ্রই পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী।

ফের একবার ‘ইন্ডিয়াজ্ গট ট্যালেন্ট’-এর মঞ্চে বিচারকের আসনে দেখা মিলবে কিরণের। শিল্পা শেট্টি এবং বাদশাহ-র সঙ্গে শো-এর নবম সিজনে বিচারকের দায়িত্ব পালন করবেন অভিনেত্রী। সদ্য নিজেই জানালেন এই সুখবর।

কাজে ফেরা সম্পর্কে কিরণ বলছেন, ‘ইন্ডিয়াজ্ গট ট্যালেন্ট’-এর মঞ্চে ফেরা তাঁর কাছে অনেকটা ঘরে ফেরার মতো। দীর্ঘ ন’বছর ধরে এই শো-এর বিচারকের দায়িত্ব পালন করেছেন তিনি। সারা দেশের অনামী ট্যালেন্টদের খুঁজে বের করে যেভাবে তাঁদের স্পটলাইটের তলায় নিয়ে আসে এই রিয়েলিটি শো- তার প্রশংসাও করেছেন কিরণ।

অভিনেত্রীর কথায়, ‘এই শো-তে যোগ দেওয়া আমার কাছে গর্বের। প্রত্যেককে তাঁদের বিরল প্রতিভা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম পেয়েছে। যা স্বপ্নকে বাস্তবে পরিণত করতে সহায়তা করে। সুন্দরী শিল্পা শেট্টি কুন্দ্রা এবং আমাদের পঞ্জাবি মুন্ডা বাদশা-র সঙ্গে শো বিচার করার কথা ভেবে আমি উচ্ছ্বসিত’।

এই বছরের শুরুতেই কিরণের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। জানিয়েছিলেন কিরণের স্বামী তথা বলিউড অভিনেতা অনুপম খের। কখনও বা দম্পতির ছেলে সিকন্দর খেরও মায়ের শারীরিক অবস্থার খবর প্রকাশ্যে জানিয়েছেন। আবার কখনও বা কিরণ নিজেও তাঁর অসুস্থতার কথা প্রকাশ্যে বলেছেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে কিরণ বলেন, “হাসপাতাল থেকেও কাজ করেছি আমি। কাজের মানুষদের সঙ্গে ফোনে যোগাযোগ রাখতাম। চন্ডীগড়ে কয়েকদিন আগে ভার্চুয়ালি একটা অক্সিজেন প্লান্ট উদ্বোধন করলাম। কারণ এখনও চিকিৎসক আমাকে ট্রাভেল করার অনুমতি দেননি। ক্যানসারের চিকিৎসার জন্য আমার ইমিউনিটি কিছুটা কমে গিয়েছে।”

যদিও তাঁর এই রিয়ালিটি শো’তে যোগদানের খবরে মনে করা হচ্ছে, চিকিৎসকের অনুমতি অবশেষে মিলেছে। ক্যানসারকে জয় করে আবারও একবার বলিদুনিয়ার শরীক হতে চলেছেন অভিনেত্রী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest