Kirtan Official Trailer: gourab chatterjee arunima ghosh upcoming film kirtan trailer released

Kirtan Official Trailer: বাঙাল শ্বশুর-ঘটি বউমার জোর লড়াই, প্রকাশ্যে ‘কীর্তন’ এর ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রকাশ্যে এল অভিমুন্য মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘কীর্তন’ এর ট্রেলার। রূপা দত্তের নিবেদনে, ক্যামেলিয়া প্রোডাকশনের প্রযোজনায় তৈরি হয়েছে এই ছবি। ‘কীর্তন’-এ অভিনয় করছেন পরাণ বন্দোপাধ্যায়,অরণিমা ঘোষ, গৌরব চট্টোপাধ্যায়, অভিজিৎ গুহ সহ অন্যান্যরা।

ছবিতে গৌরবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অরুণিমা ঘোষ (Arunima Ghosh)। আর অরুণিমার শ্বশুরের ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandhopadhay)। এক পুরনো বাড়িকে কেন্দ্র করে গল্প সাজিয়েছেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। সংলাপ ও চিত্রনাট্যে তাঁর সঙ্গে যৌথভাবে কাজ করেছেন সৌরভ পালোধি।

ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে তাতে, পৈতৃক ভিটে ছাড়তে রাজি নয় পরাণ বন্দ্যোপাধ্যায়ের চরিত্র। এদিকে বউমা (অরুণিমা ঘোষ) চায় জীর্ণ বাড়ি ছেড়ে ঝাঁ চকচকে কোনও আবাসনের ফ্ল্যাটে গিয়ে উঠতে। দুই প্রজন্মের খুঁটিনাটি নানা বিষয় নিয়ে ‘কীর্তন’ চলতেই থাকে। আর তাতে পিষতে হয় গৌরবের চরিত্রকে।

আরও পড়ুন: Gaurav-Riddhima: সংসারে আসছে নতুন সদস্য, নববর্ষে বেবি বাম্পের ছবি শেয়ার ঋদ্ধিমা-গৌরবের

শ্বশুরের চোখ রাঙানি থেকে শুরু করে বৌমার গলাবাজি, সবটাই দেখা গিয়েছে ‘কীর্তন’ এর ট্রেলারে। মজার মোড়কে এক কঠিন সমস্যাকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। কমেডির মোড়কেই পারিবারিক মূল্যবোধের কাহিনি তুলে ধরতে চেয়েছেন পরিচালক অভিমন্যু। ছবিতে পরাণ, গৌরব, অরুণিমা ছাড়াও দেখা যাচ্ছে অভিজিৎ গুহ, সিদ্ধার্থ ঘোষের মতো অভিনেতাকে।

পরাণ বন্দোপাধ্যায়ের কথায়, “আধুনিক গান এবং ভজনের মতো কীর্তনও হল একটা বিশেষ ভাবের গান। এই ছবিতে কীর্তন হল একটা পরিবার। যে পরিবারের সদস্য শ্বশুর এবং বৌমা, খুবই কীর্তন ভালোবাসেন। সকালে ঘুম থেকে ওঠার থেকে, রাতে ঘুমোতে যাওয়ার আগে পর্যন্ত শ্বশুর -বৌমা কীর্তন করতেই থাকে। এরপর কীর্তন করতে করতে তাদের এমন অবস্থা হয় যে, তারা সুর এবং শব্দের ব্যবহারও পরিবর্তন করে ফেলেন। একজনের মনের সঙ্গে অন্যজনের মনের ভাব যখন মেলেনা, তখনই শুরু হয় কীর্তন।”

আরও পড়ুন: Chengiz: সলমনের ছবির জন্য কোণঠাসা জিৎ-এর ‘চেঙ্গিস’, বঙ্গে মাত্র ৬২ টি শো পেলেন জিৎ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest