Kiss Day 2022: most romantic onscreen kisses in Bollywood movies

Happy Kiss Day 2022: দেখে নিন বলিউডের কিছু আইকনিক চুম্বন দৃশ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভালবাসার সেরা অভিব্যক্তি হল চুমু। এই বিশেষ দিবসে একে অপরকে চুম্বন ভালবাসায় ভরিয়ে দেন প্রেমিক-প্রেমিকারা। বলিউডে একাধিক সিনেমা রয়েছে যেখানে বেশ কিছু চুম্বনে দৃশ্য রয়েছে যা কোনওদিনই ভোলার নয়।

‘ধুম ২’ ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও হৃত্বিক রোশন। ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা।

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ককে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রি-র পাতা। ছোট বয়সেই ভার্জিনিটি লস এবং একাধিক নারীসঙ্গে সঙ্গম উপভোগ করা অভিনেতা বলিউডের মস্তানির সঙ্গে চুটিয়ে সংসার করছেন। ‘ব্যান্ড বাজা বরাত’ ছবিতে অন্তরঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছিলেন রণবীর কাপুর ও অনুষ্কা শর্মা । ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় মুহূর্তে নজর কেড়েছি নেটিজেনদের।

নব্বইয়ের দশকের সাড়া জাগানো অভিনেত্রী মাধুরীকে রূপের ছটায় ঘায়েল ভক্তরা। একাধিক বলি তারকাদের সঙ্গে সাড়া জাগানো অভিনয়, রোম্যান্স আজও ভক্তদের মনে গাঁথা। তবে সকলের মধ্যেই  বিনোদ খান্নার সঙ্গে ঘনিষ্ঠতা যেন একটু বেশিই সাড়া ফেলেছিল। মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় এতটাই বুদ হয়েছিলেন যে চুমু খেতে খেতে মাধুরীর ঠোঁটই কামড়ে দিয়েছিলেন , যার ফলে ঠোঁট কেটে রক্তপাতও শুরু হয়েছিল।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘ গোলিওকি রাসলীলা: রামলীলা’ ছবিটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের জীবনে ভীষণ স্পেশ্যাল। কারণ এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই কাপল।  রামলীলা ছবির সেটে তাদের সম্পর্ক অনেক বেশি গাঢ় হয়েছিল। ছবির সেটে তাদের সম্পর্কের রসায়ন নজরে এসেছিল কলাকুশলীদের। ছবির গানের চুম্বন দৃশ্যেই  দুজনের রসায়ন প্রথম নজর কেড়েছিল।

আরও পড়ুন: TRP তালিকা: মুখ থুবড়ে পড়ল মোদক পরিবার! সেরার তাজ ‘গাঁটছড়া’ র মাথায়

যব ইউ মেট ছবিতে শাহিদ কাপুর ও করিনা কাপুরের চুম্বনের দৃশ্য আজও ভাইরাল নেটদুনিয়ায়। একসময়কার বলিউডের সেরা ব়োম্যান্টিক জুটি হিসেবেই তাদের মানা হতো।

সত্তরের দশকের পর্দাকাঁপানো অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া নিজের ক্যারিশ্মাতে হাজারো আম আদমির রাতের ঘুম কেড়েছিলেন ডিম্পল। ঋষি কাপুরের সঙ্গে জীবনের প্রথম ছবি ‘ববি’-তে  ঘনিষ্ঠ লিপলকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল।  যা  আজও দর্শকদের মনে গভীর ছাপ ফেলেছে।

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। তার রোম্যান্টিক আইকনিক স্টাইলের জন্যই তিনি কিং অব রোম্যান্স নামে পরিচিত।   ‘জব তক হ্যায় জান’ ছবিতে বলিউডের ব়োম্যান্স কিং শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের চুম্বন ভক্তদের নজর কেড়েছিল মুহূর্তে। যা আজও বলিউডের সেরা চুম্বনের মধ্যে একটি।

বলিউডের ছবিতে চুম্বনের দৃশ্য এখন ভীষণই স্বাভাবিক একটা বিষয়। কিন্তু আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। ‘রাজা হিন্দুস্তানি’ ছবির শুটিংয়ে বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খান ও করিশ্মা কাপুরের ঘনিষ্ঠ চুম্বন বলিউডের অন্যতম জনপ্রিয় চুম্বনের দৃশ্য বলে ধরা হয়।

তবে তালিকা অসম্পূর্ন থেকে যাবে ইমরান হাসমির চুম্বন দৃশ্য বাদ দিলে। আশিক বানায়া আপনে, গ্যাংস্টার হোক বা মার্ডার তাঁর চুম্বন দৃশ্যের তালিকা সবচেয়ে বড়।

আরও পড়ুন: Deepika Padukone: ‘গেহরাইয়াঁ’-কে ‘সফট পর্ন’ এবং দীপিকাকে ‘যৌনতার রানি’ বললেন কেআরকে-র

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest