KK Demise: KK's body taken to SSKM for post mortem

KK Demise: ময়নাতদন্তের জন্য এসএসকেএমে কেকে-র দেহ, হাসপাতালে পৌঁছল গায়কের পরিবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ময়নাতদন্তের জন্য এসএসকেএমে নিয়ে যাওয়া হল গায়ক কৃষ্ণকুমার কুন্নথের দেহ। ময়নাতদন্তের পর তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

স্বামীর নিথর দেহ ফিরিয়ে নিয়ে যেতে বুধবার সকালে কলকাতা এসে পৌঁছালেন বিধ্বস্ত জ্যোতিকৃষ্ণ। সঙ্গী পুত্র নকুলও । এদিন কলকাতা এয়ারপোর্ট থেকে সোজা সিএআরই হাসপাতালে পৌঁছান তাঁরা। সেখানেই রাখা আছে কেকে-র মরদেহ।

সংবাদমাধ্যমের ক্যামেরার ঠেলাঠেলির মাঝেই এয়ারপোর্ট থেকে বার হন কেকে -র পরিবারের তিনজন। এরপর সোজা পৌঁছান সিএমআরআই-তে। সংবাদমাধ্যমের সঙ্গে কোনওরকম কথাবার্তা বলেনি প্রয়াত গায়কের পরিবার। কেকে ও জ্যোতির দুই সন্তান, নকুল ও তামারা। মায়ের সঙ্গে ছেলে কলকাতা এলেও তামারা আসেনি। জানা যাচ্ছে, ময়নাতদন্তের পরই কেকে-র দেহ নিয়ে মুম্বইয়ে ফিরবেন বলেই জানিয়েছেন গায়কের স্ত্রী এবং পুত্র।

আরও পড়ুন: Model Saraswati Das: মেহেন্দির ডিজাইনের খাতার শেষ পাতায় ‘নোট’, উদ্ধার আরও এক মডেলের ঝুলন্ত দেহ

যে উত্তেজনা, যে ভিড় গায়ক কৃষ্ণকুমার কুন্নথের ওরফে কেকের অনুষ্ঠানে দেখা গিয়েছিল, তাঁর মৃত্যুতে যেন আচমকাই সব থমকে গিয়েছে। হাসপাতালের বাইরে গুটি কয়েক কেকের অনুগামীদের দেখা গিয়েছে। তাঁদের প্রিয় গায়কের মৃত্যুকে সকলেই শোকস্তব্ধ। হাসপাতাল চত্বরে সকাল থেকেই ছিল কড়া নিরাপত্তা।

মনে করা হচ্ছে ম্যাসিভ হার্ট অ্যাটাকের জেরেই মৃত্যু হয়েছে কেকে-র। তবে আসল কারণ খতিয়ে দেখতে পরিবারের অনুমতি নিয়েই ময়নাতদন্ত করা হবে দেহের। কেকে-র মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশের বিনোদন জগত। শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী-সহ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: KK demise: ঠোঁটে-কপালে আঘাতের চিহ্ন, কেকে-র প্রয়াণে অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest