Kk Net Worth: How Much Income & Properties This Indian Singer Left Behind After Death?

KK Networth: ৪ টে গাড়ি, চোখ ধাঁধানো বাড়ি, পরিবারের জন্য কত সম্পদ রেখে গেলেন KK

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিখ্যাত গায়ক কেকে-এর মৃত্যুতে শোকাহত গোটা দেশ। কণ্ঠে জাদু ছড়ানো গায়ক কেকে ডেমিসের আকস্মিক মৃত্যুতে হতবাক সবাই। কেকে ভক্ত থেকে শুরু করে সঙ্গীত জগতের ব বড় ব্যক্তিত্ব সবাই কেকেকে স্মরণ করছেন। আপনি কি জানেন কে কে তার অ্যালবাম এবং স্টেজ শো থেকে লক্ষাধিক আয় করতেন? চলুন দেখে নেওয়া যাক এই বিখ্যাত গায়ক তাঁর পরিবারের জন্য কত সম্পদ রেখে গেছেন?

এক ইংরেজি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, মার্কিন ডলারে কেকের সম্পত্তির পরিমাণ প্রায় ১.৫ মিলিয়ন ডলার! খবর অনুযায়ী, প্রতি গানে কেকে পারিশ্রমিক হিসেবে নিতেন ৬ থেকে ৭ লাখ টাকা। অন্যদিকে, লাইভ কনসার্টের জন্য তিনি পারিশ্রমিক নিতেন ১০ থেকে ১৫ লক্ষ টাকা।

মুম্বইয়ের ভরসোভায় চোখ ধাঁধানো বাড়ি রয়েছে কেকের। দামী গাড়ি চড়তে খুবই পছন্দ করতেন কেকে। তার ছিল চারটি বিলাসবহু গাড়ি। কেকে ব্যবহার করতেন, অডি আরএস৫, জিপ চেরোকে, মার্সেটিজ। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় গাড়ির ছবিও পোস্ট করতেন কেকে।

আরও পড়ুন: Feludar Goyendagiri: কবে আসছে ‘ফেলুদার গোয়েন্দাগিরি’? নতুন পোস্টারে তারিখ জানালেন সৃজিত

 

View this post on Instagram

 

A post shared by KK (@kk_live_now)

সেলিব্রেটিদের উপার্জন এবং সম্পদের উপর নজরদারি করে এমন একটি ওয়েবসাইট সেলেবওয়ার্থের মতে, কে কে প্রতিদিন লক্ষাধিক আয় করতেন। ওয়েবসাইট অনুসারে, KK-এর মোট সম্পদের পরিমাণ ছিল ৮ মিলিয়ন বা ৬২.০৬ কোটি টাকা। তিনি রয়্যালটি এবং স্টেজ শো ইত্যাদি থেকে প্রতিদিন ২ লক্ষ টাকার বেশি আয় করতেন।

কেকে-এর আসল নাম ছিল কৃষ্ণ কুমার কুন্নাথ, কিন্তু তিনি মঞ্চের নাম ‘কেকে’ দিয়ে বিখ্যাত হয়েছিলেন। দিল্লিতে মালয়ালি পরিবারে জন্মগ্রহণ করেন। পড়াশোনাও করেছেন দিল্লি থেকেই। তিনি মাউন্ট সেন্ট মেরি স্কুল থেকে প্রাথমিক পড়াশোনা করেন এবং দিল্লি বিশ্ববিদ্যালয়ের কিরোরি মাল কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেন। শৈশব থেকেই সঙ্গীতের প্রতি আগ্রহী ছিলেন কেকে। তবে এর কোনো আনুষ্ঠানিক প্রশিক্ষণ নেননি। নিজের প্রতিভার ভিত্তিতে তিনি শুধু বলিউডেই নিজেকে প্রতিষ্ঠিত করেননি, তিনি অন্যান্য ভাষায় গানও গেয়েছেন।

আরও পড়ুন: KK Death: ‘তু আশিকি হ্যায়’ থেকে ‘পেয়ার কে পল’, ফাঁকা নজরুল মঞ্চে পড়ে রইল কেকে-র শেষ প্লে লিস্ট

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest