KL Rahul-Athiya Shetty wedding: Athiya Shetty and KL Rahul share their FIRST pictures as husband and wife

K L Rahul-Athiya Shetty wedding: সাতপাকে বাঁধা পড়লেন রাহুল-আথিয়া, রিসেপশন ৫ মাস পর!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার সাত পাকে বাঁধা পড়লেন আথিয়া শেট্টি ও কে এল রাহুল (K L Rahul-Athiya Shetty Wedding)। সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাঁহাতেই রাহুলের গলায় মালা দিলেন আথিয়া শেট্টি। এতদিনে গুঞ্জনে থাকা প্রেমে ইতি, চার হাত এক হল আথিয়া ও রাহুলে । কড়া নিরাপত্তার মধ্য়েই বিয়ে সম্পন্ন হল আথিয়া ও রাহুলের।

সুনীল শেট্টির খান্ডালার বাগানবাড়িতে তাঁদের এই বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হয়। আথিয়া রাহুলের বিয়ের সম্পন্ন হওয়ার পর সুনীল শেট্টি এবং তাঁর ছেলে আহান বাইরে আসেন। উপস্থিত সমস্ত সাংবাদিকদের তাঁরা মিষ্টিমুখ করান। সুনীল বলেন, খুব সুন্দরভাবে সবটা হয়েছে। ছোট, ঘরোয়া অনুষ্ঠান হয়েছে। নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন কেবল। অভিনেতার কথায়, ‘খুব ভালোভাবে সবটা হয়েছে। এখন তো আনুষ্ঠানিকভাবে বিয়েটাও হয়ে গিয়েছে। ফলে আমি এখন অফিসিয়ালি শ্বশুর হয়ে গেলাম।’ কিন্তু আথিয়া রাহুলের রিসেপশন কবে হবে? এই প্রসঙ্গে তিনি বলেন, ‘খুব সম্ভব আইপিএলের পরই রিসেপশন পার্টি হবে।’

আরও পড়ুন: Abhishek Banerjee: সরকারি অনুষ্ঠানের মঞ্চে থাকতে নারাজ অভিষেক, পরে মমতার ডাকে সাড়া

 

View this post on Instagram

 

A post shared by Athiya Shetty (@athiyashetty)

২০১৯ সালে একে অপরকে মন দিয়ে ফেলেছিলেন রাহুল (KL Rahul) ও আথিয়া। নিজেরা কখনও ভালবাসার কথা স্বীকার না করলেও তাঁদের ডেটিংয়ের নানা ছবি প্রকাশ্যে আসে। জন্মদিনে সোশ্যাল মিডিয়াতেই একে অপরকে ভালবাসায় মোড়া শুভেচ্ছা জানাতেন তাঁরা। এদিন পূর্ণতা পেল তাঁদের চার বছর দীর্ঘ সম্পর্ক।  বিয়েতে হালকা গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন আথিয়া, সঙ্গে পরেছিলেন কুন্দনের নকশা কাটা জড়োয়া হার। কেএল রাহুলকে দেখা গেল সাদা রঙা শেরওয়ানিতে।

আরও পড়ুন: Bengali Web Series: একের পর এক খুন! জুটি বেঁধেই কোন রহস্যে জড়ালেন বিক্রম-রাইমা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest