Know The Shocking Net Worth of Comedian Raju Srivastava

Raju Srivastav: কোটি টাকার বাড়ি, লাখ টাকার গাড়ি! কত সম্পত্তি রেখে গেলেন রাজু শ্রীবাস্তব?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রয়াত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। বুধবার সকালে  দিল্লির AIIMS-এ ৫৮ বছর বয়সে  প্রয়াত হাসির জাদুকর। ১০ অগাস্ট দিল্লির AIIMS-এ হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা চলছিল, কিন্তু শেষ রক্ষা হয়নি।

একসময় অটো চালিয়ে টাকা উপার্জন করা রাজু কিন্তু স্ত্রী-কন্যার জন্য অগাধ সম্পত্তি রেখে গিয়েছেন। সঞ্চালনা, বিজ্ঞাপন, রিয়্যালিটি শো এবং স্টেজ শোর মাধ্যমে কোটি কোটি টাকা আয় করেছেন রাজু। একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, কৌতুক শিল্পীর মোট সম্পত্তির পরিমাণ ২০ কোটি টাকা।

বাড়ি

কানপুরে পৈতৃক বাড়ি রয়েছে রাজু শ্রীবাস্তবের। এছডাড়াও মুম্বইয়ের অন্ধেরি ওয়েস্টে বিলাসবহুল এক বাড়ি রয়েছে Raju Srivastav-এর। Oshiwara -র New Link Road -এর উপর অবস্থিত এই বাড়িটিকে খুব সুন্দর করেই সাজিয়েছিলেন রাজু। Juhu এবং Versova Beach থেকে সমান দূরত্বে অবস্থিত এই বাড়িটির মূল্য কমপক্ষে সাত কোটি টাকা।

আরও পড়ুন: Madhuri Dixit: এবার সমকামীর চরিত্রে ধক ধক গার্ল, ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে Maja Ma

গাড়ি

দামী গাড়ি কেনার শখও ছিল Raju Srivastav-এর। Innova, Audi Q7, BMW 3 Series রয়েছে তাঁর। কমেডিয়ানের অডি গাড়িটির দাম ৮২ লাখ টাকা। BMW গাড়িটির মূল্য ৪৭ লাখ টাকা।

কানপুরের বাসিন্দা রাজু শ্রীবাস্তবের আসল নাম ছিল সত্যপ্রকাশ শ্রীবাস্তব। হিন্দি ভাষার জনপ্রিয় কবি রমেশ চন্দ্র শ্রীবাস্তবই রাজুর বাবা ছিলেন। ‘বলাই কাকা’ হিসেবে প্রসিদ্ধ রমেশের ছেলে রাজু বরাবরই অভিনয়ের জগতে আসতে চেয়েছিলেন। তবে এর জন্য প্রচুর স্ট্রাগলও করতে হয়েছে তাঁকে। অবশেষে The Great Indian Laughter Challenge -এর মাধ্যমে গ্ল্যামারের দুনিয়ার বিরাট নাম হয়ে উঠেছিলেন রাজু। এরপর দু’হাতে আয় করেছেন তিনি। একাধিক প্রতিবেদন অনুযায়ী, মাসে পাঁচ থেকে ১০ লাখ টাকা আয় করতেন তিনি।

আরও পড়ুন: Emraan Hashmi: উপত্যকায় শুটিংয়ে গিয়ে আক্রান্ত ইমরান হাশমি, ভুয়ো খবর নাকি সত্যি?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest