এবার পুজোয় একগুচ্ছ নতুন ছবি সিনেমা হলে আপনার অপেক্ষায়, জেনে নিন সম্পূর্ণ তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্যে ১ অক্টোবর থেকেই খুলছে সিনেমা হল। এই ঘোষণা আগেই হয়েছিল। আর বুধবার কেন্দ্র ১৫ অক্টোবর থেকে শর্তসাপেক্ষে দেশের সমস্ত মাল্টিপ্লেক্স ও সিনেমা হল খোলার অনুমতি দিল। ফলে নতুন করে ছন্দে ফিরছে বিনোদন জগৎ।

সিনেমা হলগুলি খোলার তোড়জোর চলছে রাজ্যজুড়ে। একইসঙ্গে প্রযোজনা সংস্থাগুলির তৎপরতা শুরু হয়েছে পুরোদমে। সবার প্রথমে সিনেমা রিলিজের কথা জানিয়ে দিয়েছে SVF প্রযোজনা সংস্থা। টুইট করে জানানো হয়েছে, পুজোতেই মুক্তি পাবে অনির্বাণ ভট্টাচার্য, মিমি চক্রবর্তী অভিনীত ‘ড্রাকুলা স্যার’ । লকডাউনের আগেই ছবির টিজার বেরিয়েছিল।

লকডাউনের আগেই ৬ মার্চ মুক্তি পেয়েছিল শিবপ্রসাদ-নন্দিতা জুটি প্রযোজিত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ । ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী এবং সোহম মজুমদার।  মুক্তির মাত্র ১০ দিন পরেই করোনার কারণে বন্ধ করে দিতে হয়। যদিও ওই ১০ দিনই বেশ ভালই ব্যবসা করেছিল ছবিটি। সেই সিনেমাটিও পুজোতে মুক্তি পাবে। সব কিছু ঠিক থাকলে আগামী ১৫ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন: অ্যাকশন-থ্রিলার- টানটান উত্তেজনা! মুক্তি পেল যশ-মিমি-নুসরত অভিনীত ‘SOS কলকাতা’র টিজার

সুরিন্দর ফিল্মসের দু’টি সিনেমা মুক্তি পাবে পুজোয় । অনেকদিন আটকে থাকা বনি ও রিতিকার জুটি বেঁধে রাজীব বিশ্বাসের পরিচালনায় ‘লভ স্টোরি’ মুক্তি পাচ্ছে । এ ছাড়াও  পুজোতেই বড় পর্দায় আসছেন কোয়েল মল্লিক, সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’। সিনেমা টি মুক্তির কথা ছিল গত ১০ এপ্রিল। আদপে সাসপেন্স থ্রিলার এই ছবি করোনার কারণে পিছিয়ে যায়।

অন্যদিকে জারেক এন্টারটেইনমেন্ট – এর প্রথম সিনেমা ‘এস ও এস কলকাতা’ রিলিজ করবে  এই পুজোতেই । না সাহা প্রযোজিত  এই ছবিতে রয়েছেন নুসরত জাহান, মিমি চক্রবর্তী, যশ-এর মতো অভিনেতারা ।

এছাড়াও তৈরি রয়েছে দেব, পরান বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা দেবী অভিনীত ‘টনিক’। বহুদিন ধরে মুক্তির অপেক্ষায় দেবের প্রযোজনায় তৈরি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।  মুক্তির অপেক্ষায়  অঞ্জন দত্তের মিউজিক্যাল ‘সাহেবের কাটলেট’। ছবির অন্যতম প্রধান চরিত্রে অর্জুন চক্রবর্তী, সুপ্রভাত কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। অঞ্জন দত্ত নিজেও একটি অন্যরকম চরিত্রে থাকবেন।

আরও পড়ুন: লাল বেনারসি, মাথা ভরা সিঁদুর… ব্রাইডাল লুকে ফের ভাইরাল শ্রাবন্তী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest