গুজবে কান দেবেন না! পরিবারকে নিয়ে ভুয়ো খবরে বিরক্ত কোয়েল

ওয়েব ডেস্ক: সোশাল মিডিয়ায় সচরাচর কোনও বিষয়ে মন্তব্য করেন না তিনি। যে কোনও রকম গুজব থেকে বিরত রাখেন নিজেকে। তবে এবারে আটকে রাখতে পারলেন না কোয়েল। পরিবারকে নিয়ে ভুয়ো খবরে ক্ষোভ উগরে দিলেন তিনি। সোশাল মিডিয়ায় পোস্ট করে ভিত্তিহীন গুজবে কান না দেওয়ার অনুরোধ করলেন কোয়েল।

গত ৫ মে পুত্র সন্তানের জননী হয়েছে কোয়েল মল্লিক।করোনা সংকট,লকডাউন এই সংকটজনক পরিস্থিতিতে কোয়েলের মা হওয়ার খবর একরাশ খুশি নিয়ে এসেছে টলিগঞ্জে। মল্লিক ও রানে পরিবারে তো খুশির ফোয়ারা ছুটছে বলা যায়, কিন্তু এই আনন্দের মুহূর্তেও ফেক নিউজের শিকার কোয়েল মল্লিক। বেশকিছু ইউটিউব চ্যানেলে ও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আইসিইউতে ভর্তি রয়েছে কোয়েলের সদ্যোজাত সন্তান! যা সম্পূর্ন মিথ্যা। মা-ছেলে দুজনেই এক্কেবারে সুস্থ ও স্বাভাবিক রয়েছে।

আরও পড়ুন: জানলা খুললেই এভারেস্ট! দূষণহীন কাঠমান্ডুর আকাশে বিরল দৃশ্য

এর প্রতিবাদেই সুর চড়ালেন কোয়েল। রবিবার নায়িকা সোশ্যাল মিডিয়ায় একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করে বলেন, ‘আমি সবসময় আমার এবং কাছের মানুষদের নিয়ে ভুয়ো খবরে চুপ থেকেই, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ দয়া করে কোনওরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভাল আছি। ভাল থাকুন, ভাল রাখুন’। কোয়েল ও তাঁর পরিবারকে নিয়ে এই ধরণের কদর্য,বিবৃত ও ভুয়ো খবর নিয়ে বিরক্ত তাঁর অনুরাগীরাও। কোয়েলের পোস্ট দেখে স্বস্তিতে তাঁরা। 

https://www.instagram.com/p/CASFbfSBGie/

মাতৃত্বের স্বাদ যে চেটেপুটে নিচ্ছেন কোয়েল তা বেশ স্পষ্ট। দিন কয়েক আগেই ফেসবুকে নায়িকা লেখেন, ছেলের জন্য নিদ্রাহীন রাত কাটানোটা আমার আর রানের কাছে আর্শীবাদের মতোন, ওর না বলা কথাগুলো, অজানা শব্দ গুলো বুঝতে খুব ভালো লাগছে’।

২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল। চলতি বছর ফেব্রুয়ারিতেই প্রথমবার মা হতে চলার খবর জানিয়েছিলেন কোয়েল মল্লিক। 

আরও পড়ুন: নওয়াজউদ্দিন ও তাঁর পরিবারকে পাঠানো হল হোম কোয়রান্টিনে

Gmail 2