Koel-Parambrata come together for a new thriller - Bonny

কল্পবিজ্ঞানের গল্পে ফের কোয়েল-পরমব্রত জুটি; টানটান রহস্য ‘বনি’র ট্রেলারে, আপনি দেখেছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিউডে ফের জুটি বাঁধলেন কোয়েল মল্লিক ও পরমব্রত চট্টোপাধ্যায়। ২০২১-র পুজোতে থাকছে বড় সারপ্রাইজ। ডার্ক থ্রিলারে দেখা যাবে এই দুই অভিনেতাকে। পুজোর সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘বনি’।

সব্য়সাচী (পরমব্রত) ও প্রতিভা (কোয়েল)-র সন্তানের নাম বনি। সপরিবারে তারা ইটালিতে থাকে। আমেরিকার এক বিজ্ঞানী সব্যসাচী, প্রতিভা ও তাদের সদ্যোজাতকে খুঁজছে। অন্যদিকে কলকাতার এক দম্পতি কিনে এনেছে একটি রোবট। সেই রোবট ঘরে ঢোকার পর থেকেই বাড়ি জুড়ে শুরু হয়ে যায় অদ্ভুত সব কাণ্ডকারখানা। এই রোবটের সঙ্গেই কি কোনও সম্পর্ক রয়েছে পরম-কোয়েলের? এরকমই এক থ্রিলারের গল্প ‘বনি’। অভিনয়ের পাশাপাশি এই ছবির পরিচলকও পরমব্রত। এছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, জাকারি কফিন, কাঞ্চন মল্লিকের মতো তারকারা।

আরও পড়ুন: Hobu Chandra Raja Gobu Chandra Mantri: হলে নয়, এই প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে টেলিভিশনে

ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। সুরিন্দর ফিল্মসের ব্যানারেই তৈরি হয়েছে এই ছবি। ১০ অক্টোবর মুক্তি পেতে চলেছে পরমব্রত-কোয়েলের ‘বনি’। এর আগে পরম ও কোয়েলকে দেখা গিয়েছিল সৃজিত মুখোপাধ্য়ায়ের ‘হেমলক সোসাইটি’, সুদীপ্ত চট্টোপাধ্যায়ের ‘হাইওয়ে’, প্রভাত রায়ের ‘শুভদৃষ্টি’ ছবিতে। তবে এই প্রথম থ্রিলার ছবিতে অভিনয় করছেন এই জুটি।

২০২১ সালে বাংলা সিনেমার দৌলতে জমজামট থাকতে চলেছে প্রেক্ষাগৃহ। মুক্তি পাওয়ার কথা রয়েছে একগুচ্ছ সিনেমার। দেবের দু’-দুটো ছবি মুক্তি পাচ্ছে পুজোতে–‘গোলন্দাজ’, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। মুক্তি পাবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের ছবি ‘তখন কুয়াশা ছিল’। থাকছে চিরঞ্জিতের ‘ষড়রিপু ২’। রয়েছে জিৎ-মিমির ‘বাজি’ও। এখন কে কাকে কতটা টক্কর দেয়, সেটাই দেখার!

আরও পড়ুন: সুদেষ্ণা-অভিজিতের পরিচালনায় শ্যুটিং ফ্লোরে Nusrat Jahan, সঙ্গে সোহম- সুস্মিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest