Site icon The News Nest

Koffee With Karan 7: ‘অন্যের যৌন জীবন নিয়ে এত কৌতূহল কীসের?’ করণকে কটাক্ষ আমির-করিনার

koffee with karan 2 1659420399

‘কফি উইথ করণ’ মানেই বলিউড তারকাদের নিয়ে বিতর্ককে উসকে দেওয়া। এর সঙ্গে ওর নাম জড়িয়ে করণ জোহর যে কম্মটা করেন, তাতে শোয়ের টিআরপি যেমন চড়চড়িয়ে বাড়ে, তেমনি বলিউডের সেলিব্রিটিরা ক্রমাগত খবরের শিরোনামে আসতে থাকে। ঠিক যেমন, রণবীর- আলিয়া, ভিকি-ক্যাটরিনা। ‘কফি উইথ করণে’ এসে প্রেম উজাড় করার পর এরা সাত পাকে বাঁধা পড়েন। ‘কফি উইথ করণের সিজন ৭’ -এ বার বার একথা বলেই চলেছেন করণ। তবে এবারটা যা ঘটল, তার ফলে করণের একেবারে মুখে কুলুপ! টক শোয়ে এসে আমির খান যে এভাবে এক হাত নেবেন করণকে, তা আন্দাজও করতে পারেননি সঞ্চালক করণ।

মঙ্গলবার ‘কফি উইথ করণ’-এর নতুন এপিসোডের প্রোমো শেয়ার করলেন করণ সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল কফি কাউচে বিরাজমান হয়েছেন ‘লাল সিং চাড্ডা’ জুটি। আর সেখানে সঞ্চালককেই রোস্ট করা শুরু করে দেন আমির খান আর করিনা কাপুর মিলে।

আরও পড়ুন: শ্রীতমার পর এবার তিয়াসা, ‘মদন ঘনিষ্টতা’ নিয়ে মোক্ষম জবাব দিলেন দুজনেই

করণ প্রশ্ন করেন করিনাকে বাচ্চা হওয়ার পর সেক্স লাইফ কেমন থাকে! আর তাতে করিনার জবাব, এটা তো করণেরও জানা উচিত। কারণ তাঁর যে যমজ সন্তান আছে। আর তাতে জবাব আসে আমার মা এই শো দেখছে আমি আমার সেক্স লাইফ নিয়ে কথা বলতে পারব না। আর এতেই ট্রোল করে আমিরের প্রশ্ন, ‘তুমি অন্যের সেক্স লাইফ নিয়ে প্রশ্ন করলে তোমার মা রাগ করে না? কীসব প্রশ্ন করছে…।’  আমিরকে কী উত্তর দেবেন, তা বুঝতেই পারছিলেন না করণ। শেষমেশ, বিষয় বদলে ব্যাপারটাকে সামলে নিলেন।

করিনা আবার আমিরকে রোস্ট করে বলেন, ‘তুমি কি ১০০-২০০ দিন লাগিয়ে একটা ছবির শ্যুট করো। অক্ষয় কুমারকে দেখো ৩০ দিনেই করে দেয়।’ এমনকী আমিরকে তাঁর ফ্যাশন সেন্সের জন্য মাইনাসেই মার্কিং করেন করিনা। বৃহস্পতিবার ডিজনি+হটস্টারে দেখা যাবে এই এপিসোড।

আরও পড়ুন: কাশীতে সাংসদ-তারকা দেব! শ্যুটিংয়ের মাঝেই বিশ্বনাথ দর্শন

 

 

Exit mobile version