Site icon The News Nest

Koffee With Karan: প্রতি সিজন জুড়েই বিতর্ক! তা সত্ত্বেও বন্ধ হয়ে গেল ‘কফি উইথ করণ’

karan

বুধবার সোশ্যাল মিডিয়ায় একপ্রকার বোমা ফাটালেন করণ জোহর। সোশ্যাল মিডিয়াতে ঘোষণা করে দিলেন যে, এবার থেকে আর ‘কফি উইথ করণ’ দেখা যাবে না। বন্ধ হয়ে যাচ্ছে এই শো।

করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’ নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা, কৌতূহলের অন্ত নেই। প্রতিবার নতুন সিজন শুরু হওয়ার আগে মুখিয়ে থাকতেন অনুরাগীরা। করণ জোহরের প্রশ্নবাণের সম্মুখীন হয়ে বলিউড তারকারা কতটা বুদ্ধিদীপ্ত উত্তর দিতে পারেন, সেটাই ছিল ‘কফি উইথ করণ’-এর মূল আকর্ষণ। তবে এই শো-কে কেন্দ্র করে সমালোচনা-বিতর্কও কম কিছু হয়নি। বহু তাবড় তারকাদের হাঁড়ির খবর বের করতেন করণ। নিজের পোস্টে করণ এমন কঠিন সিদ্ধান্ত নেওয়ার কারণও জানিয়ে দিয়েছেন। তিনি লেখেন, ‘নমস্কার, কফি উইথ করণ আমার জীবনের একটা অংশ, আপনাদেরও। ছয়টা সিজন ধরে সেটা আমাদের অংশ থেকেছে। আমার মনে হয় আমরা একটা প্রভাব বিস্তার করতে পেরেছি, এমনকি পপ কালচারের ইতিহাসে আমাদের একটা পাকা জায়গা হয়ে গেছে। তবুও খুব ভারী মনেই জানাচ্ছি, কফি উইথ করণ আর ফিরবে না’।

এর আগে ২০২০ সালে ‘কফি উইথ করণ’-এর কামব্যাকের কথা শোনা গিয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা করণ জোহরের এই শো পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় নির্মাতারা। তারপর থেকেই নানা কারণে ঝুলে ছিল এই প্রোজেক্ট। অবশেষে ইতি পড়ল ‘কফি উইথ করণ’-এর জার্নিতে।

২০০৪ সালে প্রথমবার সম্প্রচারিত হয়েছিল এই শো। শাহরুখ খান, কাজল ছিলেন ‘কফি উইথ করণ’-এর প্রথম অতিথি। এরপর সলমন, আমির থেকে অক্ষয়, রণবীর কাপুর থেকে রণবীর সিং সকলেই হাজির থেকে করণের টক শো’তে। দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর, করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াতের মতো হিরোইনরাও করণের টক শো-এর কাউচের শোভা বাড়িয়েছেন।

যদিও এক সংবাদমাধ্যমের খবর, বন্ধ হবে না এই ‘চ্যাট শো’। করণ জোহরের এই ঘোষণা কেবল মাত্র বাণিজ্যিক কৌশল। চলতি মাসেই শুরু হবে পরবর্তী সিজনের শ্যুটিং। এই সিজনে গেস্ট হিসাবে আসবেন- অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মালহোত্রা, অনিল কাপুর, সিদ্ধান্ত চতুর্বেদী, ক্যাটরিনা কইফ, রশ্মিকা মন্দানা, নীতু কাপুর প্রমুখ।

Exit mobile version