Kolkata Film Festival: Anticipation builds around Salman Khan attending the 29th Kolkata International Film Festival

Kolkata Film Festival: ‘দিদি’র ডাকে সাড়া ভাইজান-এর! কলকাতার স্টেজে এবার শাহরুখ-সলমন একত্রে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুজোর রেশ কাটতে না কাটতেই, নতুন করে উৎসবের মেজাজে মাতবে কলকাতাবাসী। কারণ শুরু হচ্ছে বাঙালির আরেক প্রিয় উদযাপন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আর মাত্র কয়েকদিন বাকি। যা শুরু হচ্ছে ৫ ডিসেম্বর থেকে। সরকারি সূত্র মারফৎ খবর, ‘দিদি’র ডাকে সাড়া দিয়ে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকছেন ভাইজান সলমন।

মে মাসেই দীর্ঘ ১৩ বছর পর ‘ভাইজান’ কলকাতায় আসেন। ইস্টবেঙ্গল ক্লাবে এসেছিলেন তিনি। তবে তখনই দেখা করেন বাংলার মাননীয় মুখ্যমন্ত্রীর সঙ্গে। নিজে গিয়েছিলেন হরিশ চ্যাটার্জি রোডে মমতার বাড়িতে। তাঁকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানিয়েছিলেন মমতা। দুজনে অনেকক্ষণ বসে কথাও বলেছিলেন। বাংলার মুখ্যমন্ত্রীর টালির বাড়ি অবাক করেছিল সলমনকে। শোনা যায়, তখনই নাকি মমতা সলমনর থেকে কথা আদায় করে নিয়েছিলেন চলচ্চিত্র উৎসবে আসার। মুখ্যমন্ত্রীর কথা রাখতেই শহরে পা রাখবেন তিনি বলে খবর। আর তারপর থেকেই দুই খানকে একসঙ্গে মঞ্চে দেখার আশায় বুক বেঁধেছে কলকাতাবাসী।

জানা গিয়েছে, বলিউড বাদশা এখনও নিশ্চিত করেননি চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কলকাতায় থাকবেন কিনা। তবে উদ্বোধনী অনুষ্ঠানে বলিউডের দুই মহারথীকে পাওয়া গেলে যে বাংলার দর্শক-অনুরাগীদের জন্য দারুণ হবে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

একেই ‘টাইগার ৩’ রিলিজের আগে উত্তেজনায় ফুটছেন ভাইজান ভক্তরা। বাংলার সলমন অনুরাগীরাও মুখিয়ে রয়েছেন প্রিয় অভিনেতাকে বড় পর্দায় ফের ঝাঁজালো অ্যাকশন অবতারে দেখার জন্য। দিওয়ালির মরশুমে অগ্রীম বুকিংয়েও ইতিমধ্যে ট্রেন্ড সেট করেছে ‘টাইগার ৩’।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest