শুটিংয়ের মধ্যে ‘মখনা’ গানে কোমর দোলাচ্ছেন কনীনিকা ও শন, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সিরিয়াল, টেলিছবি থেকে শুরু করে বড় পর্দায় অভিনয়। সব কিছুতেই দক্ষ অভিনেত্রী তিনি। তাঁর অভিনয়ের জাদুতে সব সময় মেতেছে বাঙালি। তবে আপাতত অভিনেত্রী ভীষণ ব্যস্ত নিজের জীবনে। স্বামী ও ফুটফুটে মেয়েকে নিয়ে দিব্যি কেটে যাচ্ছে তাঁর দিন।

সবে শেষ হয়েছে দুর্গা পুজো। বাঙালির সব থেকে বড় উৎসব। যদিও এবছর করোনার জন্য দুর্গাপুজোতেও ছিল অনেক বাধা-নিষেধ।এই সময়টায় কনীনিকা কিন্তু নিজের বাড়িতেই মেয়ের সঙ্গে জমিয়ে সময় কাটিয়েছেন। নানা রকম সাজে সেজে তাঁকে ফোটোশ্যুট করতে দেখা গিয়েছে। সে সব ছবি তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

আরও পড়ুন: আসতে চলেছে নাগিন ট্রিলজি! শ্রীদেবী, রেখার পর নাগিনের চরিত্রে শ্রদ্ধা কাপুর, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা

এবার একটি মজার ভিডিও শেয়ার করলেন তিনি। একটি ফোটোশ্যুটের ভিডিও। পুলের ধারে লাল শাড়ি পরে দাঁড়িয়ে আছেন তিনি। সঙ্গে তাঁর দুই বন্ধু এবং সহকর্মী। তাঁদের সঙ্গে জমিয়ে নাচলেন কনীনিকা। ‘মখনা মেরে মখনা’ গানে নাচলেন তিনি। এই ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, “দুর্গাপুজোয় নাচতে পারিনি তো কি হয়েছে?”

 

View this post on Instagram

 

Bisarjane nachte parini to ki hoyeche #nach #pujoshoot #feiends #funtimes

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on

অফ হোয়াইট ফ্লোরাল প্রিন্টেট পঞ্জাবিতে শহরের এক পাঁচতারা হোটেলের পুল সাইডে নাচছেন শন, সঙ্গী অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও রিচা শর্মা। সুশান্ত সিং রাজপুতের ‘ড্রাইভ’ ছবির এই গানে পুজো ফ্লেবারের তড়কা মন্দ লাগল না! আসলে পুজোর ঠিক আগে ডিজাইনার ইন্দ্রলীল মুখোপাধ্যায়ের হয়ে এক পুজো স্পেশ্যাল শ্যুট সারেন শন, কনীনিকা,রিচারা। সেই শ্যুটের ফাঁকেই এমন মস্তির মুডে ধরা দিলেন এই ত্রয়ী।

আরও পড়ুন: গোলাপে ঢাকা ফটোশ্যুটে নজর কাড়লেন জ্যাকলিন ফার্নান্ডেজ

এর সঙ্গে দেখে নিন টেলি তারকাদের সারাদিনের কিছু বিশেষ মুহূর্ত –

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest