Site icon The News Nest

জমজমাট অন এবং অফ স্ক্রীন কেমিস্ট্রি! দিতিপ্রিয়া ও বিশ্ববসুর ‘জাস্ট ফ্রেন্ড’ গুঞ্জন টলিপাড়ায়

WhatsApp Image 2021 01 17 at 12.59.19 PM

টলিপাড়ায় উঠলো আরও এক নতুন জুটির সম্পর্কের গুঞ্জন। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও বিশ্ববসু বিশ্বাসের (Biswabasu Biswas) বন্ধুত্ব, এখন আরও অনেকটাই গভীর। অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়ে জোরদার আলোচনা চলছে নেটিজেনদের মধ্যে।

দুজনের সোশ্যাল মিডিয়াতেও উঁকি মারলেই দুজনের বিভিন্ন মুহূর্তের ছবি দেখা যায়, যা খুনসুটিতে ভরা। মজা করে বিশ্ববসুকে ‘বিশ্ববাংলা’ বলে ডাকেন দিতিপ্রিয়া। এদিকে নায়িকাকে তিনিও ডাকেন ‘ভিকি’ বলে। প্রতিটা ছবিতে অন্যান্য হ্যাশট্যাগের সঙ্গে ‘ফ্রেন্ডস’ কথাটা অবশ্যই থাকে তাঁদের। বারবার করে বলা! তাহলে কি তাঁরা শুধুই বন্ধু? নাকি  ‘জাস্ট ফ্রেন্ড’ তকমা লাগিয়ে, এর আড়ালে রয়েছে আরও কোন নতুন সম্পর্ককে দিক? প্রশ্ন তুলেছেন নেটাগরিকরা।

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি‌ শঙ্খ স্যার, নয়া টুইস্টে TRP তালিকায় বদল আসবে কী

অনস্ক্রিন সম্পর্ক দিদিমা ও নাতির।পর্দার বাইরে তাঁরা খুব ভাল বন্ধু। তবে তা বন্ধুত্বের গণ্ডি পেরিয়ে অন্যদিকে গড়িয়েছে জল মনে করছেন অনেকেই।আর সেই নিয়ে জোরদার আলোচনায় ‘করুণাময়ী রাণী রাসমণি’ (Korunamoyee Rani Rashmoni) ধারাবাহিকের রাণীমা এবং তাঁর নাতি ভূপাল চন্দ্র।

ইনস্টাতে যেমন রয়েছে দুজনের মিরর সেলফি তেমন রয়েছে ঘুরতে যাওয়ার ছবিও। পরিবারের সঙ্গেও রয়েছে নানা ছবি।লকডাউনের মধ্যে ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন বিশ্ববসুকে প্রায় ৩০ মিনিট ধরে মেকাপের ট্রেনিং দিয়েছিলেন দিতিপ্রিয়া। বিশ্ববসু, তাঁর দিদার সঙ্গেও সম্প্রতি একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকেও। ক্যাপশনে তিনি লিখেছিলেন, “আমি আমার দিদিমা এবং আমার দিদিমা।” অর্থাৎ অন ও অফস্ক্রিন দিদিমার সঙ্গে ছবি দিয়েছিলেন তিনি।

কোনও ছবির আবার ক্যাপশনে লেখা, “কারণ আমরা অন এবং অফ স্ক্রীন শেয়ার করতে ভালোবাসি..”

আরও পড়ুন: পাত্র দুবাইবাসী, এবার বিয়ের পিঁড়িতে ‘নাগিন’ খ্যাত মৌনী রায়

 

 

Exit mobile version