Site icon The News Nest

বাংলাদেশে শুটিং শুরু কৌশানির, বাড়ি ফিরবেন পদ্মার ইলিশ নিয়ে

WhatsApp Image 2021 10 01 at 8.42.01 PM

কিছুদিন আগেই বহু প্রতীক্ষিত পদ্মার ইলিশ এসেছে কলকাতার বাজারে। গোটা বর্ষাকালটা হা পিত‍্যেশ করে বসে থাকার পর শরতে এসে বাঙালির পাতে উঠছে রূপোলি শস‍্য। তাও দামটা এখনো বেশ চড়ার দিকেই রয়েছে, উপরন্তু যোগান ও কম। তাই এবার সোজা পদ্মার দেশেই ইলিশ আনতে ছুটলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ‍্যায় (koushani mukherjee)।

আসলে একটি বাংলাদেশি ছবিতে অভিনয় করছেন টলিউড অভিনেত্রী। সেই কারণেই বাংলাদেশ যাত্রা তাঁর। এই মুহূর্তে ইলিশের স্বর্গরাজ‍্য চাঁদপুরে রয়েছেন তিনি। সেখান থেকেই ইলিশ নিয়ে এসে পরিবারের সকলকে উপহার দেওয়ার ইচ্ছা রয়েছে তাঁর। বাড়ি ফিরেই মায়ের হাতে রাঁধা সরষে দিয়ে পদ্মার ইলিশ খাবেন কৌশানি।

অভিনেত্রী জানান, ‘পদ্মার ইলিশ প্রতিটা বাঙালির কাছেই জনপ্রিয়। বিশেষ করে ইলিশ, সরষে ইলিশ, ইলিশের ঝোল, এসব বলতে গেলেই জিভে জল এসে যায়। তবে ইলিশের কাটা নিয়ে খুব ভয় পাই। তবু ইলিশ আর ইলিশের ডিম খেতে আমার দারুণ লাগে।’

বাংলাদেশের (Bangladesh) সিনেমায় এই প্রথম কাজ করছেন কৌশানি। তাঁর কথায়, ‘এটিই বাংলাদেশে আমার প্রথম কোনও সিনেমায় কাজ। এ সিনেমায় আমার নাম প্রিয়া আর সিনেমাটির নাম প্রিয়া রে। এটি একটি রোমান্টিক ছবি। আমি একজন ঘরোয়া মেয়ে। বাবা-মায়ের একমাত্র মেয়ে। সেই আদর থেকেই প্রেমের অধ্যায়টা জীবনে শুরু হওয়া। আশা করছি এই সিনেমাটির মাধ্যমে বাংলাদেশের সবার মন জয় করতে পারব।’

‘প্রিয়া রে’ সিনেমায় কৌশানি মুখোপাধ্যায়ের বিপরীতে রয়েছেন ওপার বাংলার নায়ক শান্ত খান। তাঁর কথায়, ‘আমি একঘেয়েমি থেকে বেরিয়ে এসে প্রত্যেকটা চরিত্র করতে চাই। শুধু অ্যাকশন হিরোর চরিত্রে সীমাবদ্ধ থাকতে চাই না। শাপলা মিডিয়ার প্রযোজনায় আমি এ সিনেমায় একজন রাখালের চরিত্রে অভিনয় করছি। খুবই ভাল একটি গল্প। আমার চরিত্রের নাম ‘নূর’। কৌশানির সঙ্গে এটিই আমার প্রথম কাজ। যদিও এর পর ‘সোলজার’ নামের আরও একটি ছবিতে আমরা দু’জনে ভারতে অভিনয় করব।

 

 

Exit mobile version