Krishan Vraj: Srabanti Chatterjee Ex Husband Krishan Vraj Reportedly Engaged Again

Krishan Vraj: শ্রাবন্তী অতীত! এনগেজমেন্ট সারলেন নায়িকার প্রাক্তন স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন জীবনের পথে পা বাড়ালেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী, কৃষাণ বিরাজ। বাগদান সেরে ফেলেলন অভিনেত্রীর দ্বিতীয় স্বামী। ইনস্টাগ্রামে হবু স্ত্রীকে ‘আমার জীবন’ বলে পরিচয় করান এই সুপারমডেল।

একটা সময় শ্রাবন্তী-কৃষাণের প্রেম ছিল টলিপাড়ার চর্চার বিষয়। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্যে ইতি টেনে সুপার মডেলের কৃষাণের হাত ধরেছিলেন শ্রাবন্তী। মুম্বইয়ে এক বিজ্ঞাপনী শ্যুটে পরিচয়, তারপর প্রেম। ১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে আইনি বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। এরপর একসঙ্গে থাকাও শুরু করেন দুজনে। তবে মাস কয়েক যেতে না যেতেই সুখী দাম্পত্যে চিড় ধরে। বিয়ের পরের বছরেই ডিভোর্সের মামলা দায়ের করেন দুজনে। প্রায় দু-বছর পর ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালত তাঁদের ডিভোর্সে শিলমোহর দেয়।

আরও পড়ুন: Kaali poster row: ‘কালী’ পোস্টার বিতর্ক! পরিচালককে গ্রেপ্তার করা যাবে না: সুপ্রিম কোর্ট

শ্রাবন্তীর সঙ্গে ডিভোর্সের পর লাইম লাইট থেকে বেশ খানিকটা দূরেই ছিলেন কৃষাণ। ফ্যানশ ব়্যাম্পেও খুব বেশি দেখা মেলেনি তাঁর। তবে ফের একবার নতুন শুরুর পথে এই মডেল। হবু স্ত্রীর পরিচয় ফাঁস করেননি কৃষাণ। বাগদানের আসরে তাঁর দেখা মিলল ঘন নীল বন্ধগলায়। কৃষাণের সুন্দরী বাগদত্তা সেজেছিলেন সোনালি পাড় বসানো ফ্লোরাল লেহেঙ্গায়, সঙ্গে আসমানি নীল দুপাট্টা। হবু স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে কৃষাণ লেখেন, ‘ও আমাকে পারফেক্ট বানিয়েছে’। এরপর আংটি বদল, কেক কাটার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেন শ্রাবন্তীর প্রাক্তন।

কৃষাণের সঙ্গে বিয়ে ভাঙার পর ২০১৯ সালে রোশন সিং-এর সঙ্গে সাত পাক ঘুরেছিলেন শ্রাবন্তী। তবে সেই বিয়ের মেয়াদও বেশিদিন নয়। বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় স্বামীর থেকে আলাদা হন শ্রাবন্তী। দুজনের আইনি বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর নতুন সম্পর্কে জড়ানোর কানাঘুষো হামেশাই শোনা যায়। মাস কয়েক আগেও ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন ছিল চরমে, এখন জানা যাচ্ছে সেই ভেঙেও ভাঙন ধরেছে। নায়িকা আপতত নাকি মন দিয়ে বসেছেন তাঁর জিম ট্রেনারকে! তবে সবটাই গুঞ্জন, কিন্তু কথাতে আছে না যার রটে তার কিছু তো বটে।

আরও পড়ুন: K L Rahul-Athiya Shetty wedding: সাতপাকে বাঁধা পড়লেন রাহুল-আথিয়া, রিসেপশন ৫ মাস পর!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest