Tiger Shroff's sister Krishna Shroff goes topless for a magazine cover

শরীরে নেই এক টুকরো সুতো, ম্যাগাজিন কভারের জন্য টপলেস ফটোশুটে চমক জ্যাকি শ্রফ কন্যার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়ায় একের পর এক সাহসী ছবি শেয়ার করেন কৃষ্ণা শ্রফ। টাইগার শ্রফের বোন তথা জ্যাকি শ্রফের কন্যার কাছে এ কাজ নতুন নয়। তবে টপলেস ছবি, অবশ্যই নতুন। এক ম্যাগাজিনের কভারে সে ভাবেই ক্যামেরায় ধরা দিলেন কৃষ্ণা।

অভিনয় কিংবা মডেলিংকে কেরিয়ার হিসেবে বেছে না নিলেও ‘জ্যাকি কন্যা’ কৃষ্ণা শ্রফ যে কোনও বলি-সুন্দরীর থেকে কোনও অংশে কম নয়, এ কথা স্বীকার করে নেবেন যে কেউ। তাঁর ব্যক্তিত্ব থেকে সৌন্দর্যে বুঁদ অসংখ্য মানুষ। তবে মডেলিং না করলে মাঝে মধ্যেই নামি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন টাইগার শ্রফের ছোট বোন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘বোল্ড’ অবতারে হাজির হয়েছেন কৃষ্ণা। কখনও সুইমিং পুলের ধারে বিকিনি পরে কখনও বা স্রেফ অন্তর্বাসে!

সম্প্রতি, একটি নামি ম্যাগাজিনের প্রচ্ছদে হাজির হয়েছেন কৃষ্ণা। সেই ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করেছেন তিনি। সঙ্গে ক্যাপশনে জুড়েছেন ‘ট্রেলব্লেজিং’।এবং তাঁর সেই ছবি দেখে ইতিমধ্যেই চড়কগাছ বলিউডের তাবড় তাবড় সব নায়িকাদের। পাশাপাশি জোর আলোচনা শুরু হয়েছে নেটদুনিয়াতেও। ছবিতে লেদার প্যান্ট এবং হাতে চিক অপেরা গ্লাভস পরা থাকলেও কৃষ্ণার শরীরের উপরের অংশে এক টুকরো সুতো পর্যন্ত নেই!

আরও পড়ুন: সুস্পষ্ট বক্ষবিভাজিকা,থাই স্লিট গাউনে গ্ল্যামার কুইন ‘কৃষ্ণকলি’ তিয়াসা

 

View this post on Instagram

 

A post shared by Krishna Jackie Shroff (@kishushroff)

স্তনযুগল ঢেকে তিনি রয়েছেন বটে তবে তাও স্রেফ এক হাতে। তাতে যে পুরোপুরি তিনি ‘সফল’ হয়েছেন সে দাবিও ছবি দেখে কেউ করবেন না। এছাড়াও নজর কাড়বে তাঁর সুঠাম দেহের নিম্নাংশের দু’পাশে করা রঙিন ট্যাটু। ছবিতে তাঁর দেহের প্রতিটি খাঁজ যেমন স্পষ্ট তেমন নজর এড়ায় না তাঁর নাভির পিয়ার্সিং। সবমিলিয়ে যে দুর্নিবার আকর্ষণীয় লাগছে এই লাস্যময়ীকে সে কথা বলার জন্য কোনও পুরস্কার নেই।

দিশা পাটানি, অমৃতা আরোরা, সিদ্ধার্থ কাপুর সহ বলি সেলেব এবং ফ্যাশন ইন্ডাস্ট্রির বহু সদস্য কৃষ্ণার এই পোস্টে নিজেদের ভাল লাগার কথা জানিয়েছেন। বলিউডে ফ্যাশন নিয়ে যাঁরা পরীক্ষা নিরীক্ষা করেন কৃষ্ণা তাঁদের মধ্যে উল্লেখযোগ্য নাম। নিজের বিভিন্ন রকম লুক ট্রাই করতে তিনি ভালবাসেন।

কৃষ্ণা নিজে মনে করেন ফ্যাশনেবল হতে গেলে সবার আগে দরকার কনফিডেন্স। যে পোশাকই বেছে নেবেন, তা যদি কেউ কনফিডেন্সের সঙ্গে ক্যারি করতে পারেন, তা হলেই নাকি ফ্যাশনেবল হওয়া সম্ভব। অন্যথায় দৃষ্টিকটূ মনে হতে পারে।

আরও পড়ুন: Mirzapur 3: মির্জাপুরের গদি আবারও কি দখল করতে পারবে কালিন ভাইয়া? এর পর কী করবে গুড্ডু ভাইয়া?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest