সেরার মুকুট উঠল ‘কৃষ্ণকলি’র মাথায়, TRP তালিকায় ক্রমশ চাপ বাড়ছে মোহরের

সপ্তাহজুড়ে দর্শকদের বিচারের নিরিখে আর চিত্রনাট্যের জেরে হাড্ডাহাড্ডি জোড়দার লড়াইতে চললো জি বাংলা এবং স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে। আর এবার এই সপ্তাহে পাল্টে গেল টিআরপির হিসেব অনেকটাই।

বছরের শেষ রাতের মতো বছরের প্রথম সপ্তাহে শ্যামা আর নিখিলের ভালোবাসা জিতে গেল। দ্বিতীয়বার টিআরপিতে প্রথম স্থান দখল করলো ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। রেটিং ১১.৭।  ধারাবাহিকের গল্প ২০ বছর এগিয়ে যে লাভই হয়েছে তা ভালোভাবেই টের পাচ্ছে টিম ‘কৃষ্ণকলি’।

বেশ খানিকটা পিছিয়ে দ্বিতীয় স্থান দখল করল স্টার জলসার ‘খড়কুটো’ (১০.৭)।সৌজন্য আর গুনগুনের বিবাহ পর্ব শেষ। এখন এদের খুনসুটি আর ভালোবাসা দেখার পালা। বিবাহ পর্ব চলার সুবাদে টিআরপির তালিকায় প্রথমে থাকলেও এখন দ্বিতীয় স্থানে পিছিয়ে যেতে হয়েছে খড়কুটোকে।

এদিকে গীত আর যমুনার ননদ বৌদির ভালোবাসায় ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক তৃতীয় স্থানে দখল করে নিয়েছে। রেটিং ১০.৩। আর এদিকে রানিমা আর গদাধর আবার একটু পিছিয়ে গেল। এসপ্তাহে গদাধর আর সারদা মনির বিয়ে। আর তাই চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে। রেটিং ১০.২। মোহদীপের বিয়ে শেষ হতেই অবাক করার মতো কাণ্ড হল ‘মোহর’ ধারাবাহিকের। প্রথম চারেও নিজের জায়গা করে নিতে পারল না মোহর। ১০ রেটিং পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে নেমে গেল মোহর।

আরও পড়ুন: শুভ জন্মদিন সুরের জাদুকর! ৫৪-য় পা দিলেন এ আর রহমান, জন্মদিনে ফিরে দেখা সেরা পাঁচ গান!

স্টার জলসার একদম নতুন ধারাবাহিক ‘খেলাঘর’-এর পারফরম্যান্স বেশ ভালো। ৯.১ পয়েন্টের সঙ্গে ছয় নম্বর স্থান নিজের দখলে রাখল শান্টু আর পূর্ণা। শ্রীময়ী আর রোহিত সেন এর কেমিস্ট্রি একটু পিছিয়ে গেছে। সেরা পাঁচ থেকে সরিয়ে টিআরপিতে সাত নম্বর স্থানে জায়গা করে নিয়েছে। অষ্টম স্থানে প্রিয়ম ও সংকল্প জায়গা করে নিয়েছে ‘জীবনসাথী’। আর নবম স্থানে আর্য আর চারুর ভালোবাসায় নবম স্থানে জায়গা করে নিয়েছে “সাঁঝেরবাতি”। আর দশম স্থানে জায়গা করে নিয়েছে “তিতলি” ধারাবাহিক। রেটিং যথাক্রমে -৯.১, ৮.৫, ৮.১, ৭.৮, ৭.৭।

এক নজরে দেখে নিন এ সপ্তাহের টিআরপি তালিকা- 

সিরিয়াল রেটিং চ্যানেল স্থান
কৃষ্ণকলি ১১.৭ জি বাংলা প্রথম
খড়কুটো ১০.৭ স্টার জলসা দ্বিতীয়
যমুনা ঢাকি ১০.৩ জি বাংলা তৃতীয়
করুণাময়ী রাণী রাসমণি ১০.২ জি বাংলা চতুর্থ
মোহর ১০.০ স্টার জলসা পঞ্চম
খেলাঘর ৯.১ স্টার জলসা ষষ্ঠ
শ্রীময়ী ৮.৫ স্টার জলসা সপ্তম
জীবন সাথী ৮.১ জি বাংলা অষ্টম
সাঁঝের বাতি ৭.৮ স্টার জলসা নবম
তিতলি ৭.৭ স্টার জলসা দশম
সারেগামাপা ৭.৭ জি বাংলা দশম

অন্যদিকে আবীর চ্যাটার্জি সারেগামাপা সঞ্চালনায় টিআরপিতে প্রথম স্থানেই জায়গা করে নিয়েছে। আর দ্বিতীয় স্থানে বাঙালীর প্রিয় দিদি নাম্বার ওয়ান। অন্যদিকে মীরের হাসির ভ্যাকসিন মীরাক্কেল তৃতীয় স্থানে রয়েছে আর এই তিন জনপ্রিয় রিয়ালিটি শোয়ের রেটিং যথাক্রমে ৭.৭, ৫.০, ৪.৬।

আরও পড়ুন: বিয়াল্লিশে বিপাশা ! প্রেম থেকে বিয়ে, জন্মদিনে ফিরে দেখা…