একসপ্তাহ কাটতে না কাটতেই ফের বিয়ের পিঁড়িতে নীল! ভাইরাল গায়ে হলুদের ভিডিও…

নিখিলের সম্পূর্ণ বিশ্বাস বিয়ের দিন সন্ধ্যাবেলাই শ্যামার সব মনে পড়ে যাবে সব কথা।

হিন্দু রীতিনীতি মেনে সাত জন্মের জন্য দাম্পত্যের বাঁধনে বাঁধা পড়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। কিন্তু একসপ্তাহ যেতে না যেতেই ফের বিয়ের পিঁড়িতে নীল। নতুন করে আবার হবে বিয়ের তোড়জোর। নতুন করে কে এল নীলের জীবনে? কী এমন হল?  নাহ, ভয় পাওয়ার কোনও দরকার নেই। ভাঙছে না নীল-তৃণার সোনার সংসার। রিয়েল নয়, রিল লাইফে আবার বিয়ে করছেন  নীল। মানে ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে নিখিলের জীবনে ফের আসতে চলেছে শ্যামা। সেখানেই চলছে বিয়ের প্রস্তুতি।

শ্যামার প্রয়াণের পর ‘কৃষ্ণকলি’তে অনেক পরিবর্তন এসেছিল। দীর্ঘ একটা টাইম ল্যাপস… এবং এরপর দেখা গেছে সকলের বয়স অনেকটাই বেড়েছে, বদলেছে সমস্ত পরিস্থিতি। ১৮ বছরের এই ব্যবধানে বদল হয়েছে প্রতিটি চরিত্র মানসিকভাবেও। অন্যান্য কিছুর মধ্যে স্মৃতিশক্তি হারিয়েছে শ্যামা। কিন্তু ফের ভাগ্যচক্রে মেয়ে কৃষ্ণাকে নিয়ে আবার সে পৌঁছেছে চৌধুরী পরিবারে। বারবারই অবচেতন মনে স্মৃতিচারণ হচ্ছে আগের ছোটখাটো অনেক কিছু ঘটনার।

নিখিল ও পরিবারের সকলে জানতে পেরেছে তাঁদের প্রিয় শ্যামাই ফিরে এসেছে। এত বছর পর নিরুদ্দেশ স্ত্রীকে পেয়ে আবেগপ্রবণ নিখিল। সকলেই চেষ্টা করছে তাঁর স্মৃতি ফেরানোর। শ্যামার গ্রামের বাড়িতে নিয় যাওয়া হয়েছে তাঁকে। ঠিক করা হয়েছে ফের নিখিলের সঙ্গে তাঁর বিয়ের অনুষ্ঠান হবে, যাতে পুরানো সবকিছু তাঁর মনে পড়ে যায়।

আরও পড়ুন: মালদ্বীপের নীল জলে ১৭ হাজারি বিকিনিতে আলিয়া, বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা

গায়ে হলুদ, বরণ, সব চলছে রীতি মেনে। এদিকে নিখিলের সম্পূর্ণ বিশ্বাস বিয়ের দিন সন্ধ্যাবেলাই শ্যামার সব মনে পড়ে যাবে সব কথা। এদিকে বিয়ের ঠিক আগেই হঠাৎ নিখোঁজ নিখিল। সকলে চিন্তিত হয়ে পড়েন। অন্যদিকে কারণ না জেনেই তাঁর জন্যে উদ্বিগ্ন হয়ে পড়ে শ্যামা। কেন তাঁর বারবার এরকম মনে হচ্ছে, এই প্রশ্ন ওঠে তাঁর নিজের মনেই।

তাহলে কি এই ভাবেই ফিরে আসবে তাঁর ১৮ বছর আগের সব স্মৃতি? এই পরিস্থিতি কি নিখিল ইচ্ছাকৃত ভাবে তৈরি করলেন? এই প্রশ্নের উত্তর দর্শকেরা পাবেন ৮ থেকে ১৪ ফেব্রুয়ারির পর্বে, রোজ সন্ধ্যা ৭ টায় জি বাংলায়।

আরও পড়ুন: প্রতারণার অভিযোগ, জেনে নিন যেভাবে গ্রেফতারি এড়ালেন সানি লিওনি