Kriti Sanon And Prabhas To Get Engaged Next Week

Kriti Sanon-Prabhas: বলিউডে ফের বিয়ের সুবাস, প্রভাস-কৃতি বাগদান আগামী সপ্তাহে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই। এরই মধ্যে আরও এক খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রভাস ও কৃতি শ্যানন (Kriti Sanon-Prabhas)নাকি বাগদান সারতে চলেছেন। হাতে আর মাত্র কয়দিন। এর পরেই প্রেমের সপ্তাহেই নাকি হবে আংটি বদল। চিত্র সমালোচক উমর সাধু টুইটারে এই খবর শেয়ার করেছেন।

আংটিবদলের খবর দিয়ে চর্চিত জুটিকে সমাজমাধ্যমে শুভেচ্ছাবার্তাও জানান তিনি। যদিও কৃতি ও প্রভাসের সম্পর্কের এই গুঞ্জন কতটা সত্যি, তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। ‘আদিপুরুষ’ ছবিতে কাজ করার সময় থেকে কৃতি ও প্রভাসের প্রেমের চর্চার সূত্রপাত। গুঞ্জন সত্ত্বেও কখনও জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি দু’জনের কেউই। কৃতিকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান যে তিনি সিঙ্গল। সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি প্রভাসও।

আরও পড়ুন: Pathaan Box Office Collection: ভাঙল বাহুবলী ২’র রেকর্ড! দেশজুড়ে ৭ দিনে নেট ৩০০ কোটির উপর ব্যবসা ‘পাঠান’-এর

বলিউডের রটনা ‘আদিপুরুষ’ ছবির সেটে একসঙ্গে শুটিং করতে গিয়েই নাকি কাছাকাছি আছেন দু’জনে। হয় প্রেম। যা এবার এগচ্ছে পরবর্তী ধাপে।

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ প্রথম আঁচ পাওয়া যায় কৃতি-প্রভাসের অফ-স্ক্রিন রসায়ন ঠিক কীরকম। শোয়ের একটি রাউন্ডে প্রভাসকেই প্রথম ফোন করেছিলেন কৃতি। তখনই সকলের মনে হতে শুরু করে কিছু তো একটি নিশ্চয়ই আছে…। নিজ-নিজ কর্মজীবনে সফল প্রভাস এবং কৃতি শ্যানন। ‘বাহুবলী’র দুটি ছবি ছিল প্রভাসের কেরিয়ারের মাইলফলক। এর আগে অনুষ্কা শেট্টির সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

আরও পড়ুন: Akshay Kumar: ভারতের মানচিত্রে পা! আমজনতার রোষের মুখে ‘দেশভক্ত’ অক্ষয় কুমার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest