Kriti Sanon calls ‘Shehzada’ co-star Kartik Aryan a liar, here's why

Shehzada: কার্তিক মিথ্যেবাদী! প্রকাশ্যে অভিযোগ জানালেন কৃতী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

থ্রিলার ফিল্ম ‘ফ্রেডি’-র শ্যুটিং শেষ করে শেহজাদা ছবির শ্যুটিং করছেন কার্তিক আরিয়ান। অল্লু অর্জুন অভিনীত ব্লকবাস্টার হিট ছবি ‘আলা বৈকুন্ঠপুরমালু’-র এই হিন্দি রিমেকে তার বিপরীতে দেখা যাবে কৃতি স্যাননকে।কার্তিকের মায়ের ভূমিকায় অভিনয় করছেন মণীষা কৈরালাকে। বলিপাড়া সূত্রে জোর খবর, ছবির জন্য রেকর্ড অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, শেহজাদা-তে অভিনয়ের জন্য নাকি ২১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন কার্তিক আরিয়ান।

এই সিনেমায় কার্তিকের বিপরীতে আছেন কৃতী শ্যানন। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু আচমকাই সহকর্মী-বন্ধুকে প্রকাশ্যে কেন মিথ্যাবাদী বললেন কৃতী?

আরও পড়ুন: কোভিড বিধি লঙ্ঘন করেননি আলিয়া ভাট, ভুয়ো রিপোর্ট ওড়াল BMC

ঘটনার সূত্রপাত একটি ছবিকে ঘিরে। খোশমেজাজেই নায়িকার সঙ্গে একটি ছবি দিয়েছিলেন কার্তিক। লিখেছিলেন, ‘রোহিতের সঙ্গে নিজের ছবি দিয়েছিলাম। এর পরেই কৃতী ওর সঙ্গে ছবি দেওয়ার জন্যও জোর করল।’ আপাতত দিল্লিতে নতুন ছবি ‘শেহজাদা’র শ্যুটে ব্যস্ত কার্তিক-কৃতী। খুনসুটি করে নায়কের ইঙ্গিত, অন্য এক সহকর্মীর সঙ্গে ছবি দেওয়ায় খানিক হিংসে হয়েছে কৃতীর। তাই তাঁর মন রাখতেই নাকি এই ছবির অবতারণা।

সত্যিই কি তাই? কার্তিকের ছবিতে কৃতীর মন্তব্য কিন্তু অন্য কথা বলছে। ‘মিমি’ লিখেছেন, ‘তুমি এ সব কী লিখেছ? এগুলো সম্পূর্ণ মিথ্যা। আমি নই, যে কোনও ধরনের হইহুল্লোড় থেকে বাদ পড়ার ভয় তুমিই সব চেয়ে বেশি পাও। এ কথা সবাই জানে।’

নায়ক-নায়িকার এমন খুনসুটিতে মজেছেন অনুরাগীরাও।

আরও পড়ুন: সিক্রেট সান্টা! ঈশানের জন্য ব্যাগভর্তি উপহার পাঠাল ‘ভাইয়া’ ইউভান, কী রয়েছে তাতে?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest