Site icon The News Nest

#HappyBirthdayKritiSanon: দেখে নিন নায়িকার ৫ হট ও হিট গানের ভিডিও

Kriti Sannon

বলিউডের আবেদনময় অভিনয়শিল্পী কৃতি শ্যানন। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। তারপর তেলেগু সিনেমা দিয়ে অভিনয়ে অভিষেক। এরপর বলিউডে দৃপ্ত পদচারণা তাঁর। বেশ কয়েকটি হিট চলচ্চিত্র রয়েছে কৃতির ঝুলিতে। ১৯৯০ সালের ২৭ জুলাই নয়াদিল্লিতে জন্মগ্রহণ করেন কৃতি। আজ তাঁর জন্মদিন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ৩৫ মিলিয়নের বেশি। বুঝতেই পারছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে কী জনপ্রিয় এই সুন্দরী। জন্মদিনে অসংখ্য ভক্ত-অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন কৃতি।

কৃতি শুধু ভালো অভিনেত্রী নন, ভালো নাচ ও করেন। বেশ কিছু হিট ডান্স নাম্বার রয়েছে তাঁর ঝুলিতে। জন্মদিনে ফিরে দেখা তার সেরা ৫ নাচ।

সুইটি তেরা ড্রামা

 

‘বরেলি কি বরফি’ সিনেমার এই গান বহুদিন ছিল হিটলিস্টে। এই গানে কৃতিকে প্রাণ খুলে নাচতে দেখা গিয়েছে। তাঁকে দেখতেও খুবই সুন্দর লাগছিলো। আর খুব ভালো নিচ্ছেন কৃতি এই গানে।

আরও পড়ুন: ১৭ বছরের বড় প্রেমিক! করোনা কালেই বাগদান সেরে ফেললেন পুনম পাণ্ডে, প্রকাশ্যে ছবি

অ্যায়রে গ্যায়রে

 

করণ জোহার প্রযোজিত এবং পরিচালিত এই সিনেমাতে আইটেম সং -এ দেখা গিয়েছিলো কৃতিকে। দারুন সুন্দর লেগেছে এই গানে অভিনেত্রীকে। সেক্সি ডান্স মুভ দিয়ে সবাইকে মাত করে দিয়েছেন।

ম্যায় তারা বয়ফ্রেন্ড

সদ্য প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের সিঙে এই গানে নাচ করতে দেখা গিয়েছে তাঁকে। ওয়েস্টার্ন আউটফিটে দারুন লেগেছে তাঁকে। সুশান্তের সঙ্গে তাল মিলিয়ে খুব ভালো নাচ ও করেছেন।

কোকাকোলা

লুকাছুপি সিনেমার এই গানও বহুদিন ছিল হিট লিস্টে। কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর অনস্ক্রিন কেমিস্ট্রি নজর কেড়েছিল।

আও কাভি হাভেলি পে

 

স্ত্রী সিনেমার এই একটি গানে দেখা গিয়েছিলো কৃতিকে।এই গানেও তাঁর নাচ দেখার মতো।

আরও পড়ুন: ডবল ধামাকা নিয়ে হাজির সারা…অক্টোবরে শুরু হচ্ছে আতরঙ্গি রে’র দ্বিতীয় পর্বের শ্যুটিং

Exit mobile version