Site icon The News Nest

Sacred Games: যৌন দৃশ্যের শ্যুটে ভেঙে পড়েছিলেন কুবরা! কেন জানেন?

Kubbra Sait and Nawazuddin

‘কুক্কু’কে মনে পড়ে? জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’-এর একটি চরিত্র ছিল ‘কুক্কু’। অর্থাৎ অভিনেত্রী কুবরা সইত। ওই ওয়েব সিরিজে একজন ট্রান্স উওম্যান-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে অভিনীত কুবরার বেশ কিছু দৃশ্য নিয়ে সিনে মহলে আজও আলোচনা হয়। ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর এই শোতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন কুবরা। কেমন ছিল সেই অভিজ্ঞতা? সম্প্রতি এক সাক্ষাৎকারে শেয়ার করেছেন তিনি।

কুববা বলেছিলেন, দৃশ্যটি সাতবার শ্যুট করতে হয়েছিল। কারণ পরিচালক অনুরাগ কাশ্যপের সাতটি ভিন্ন কোণ থেকে শট নেওয়া দরকার ছিল। তিনি বলেছিলেন, শ্যুটিং যেন সুষ্ঠ ভাবে হয়, তার জন্য সবকিছু ঠিক আছে কিনা তা নিশ্চিত করতে সব কিছু খতিয়ে দেখেছিলেন পরিচালক নিজে।

কুবরা শেয়ার করেছেন, “প্রথম শট দেওয়ার পর অনুরাগ এসে বলল, ‘খুব তাড়াতাড়ি আমরা পরেরটা শুট করব’। দ্বিতীয় টেক হওয়ার পরও একই কথা বলল। তৃতীয় টেক হওয়ার পর ক্যামেরা নওয়াজের দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছিল। আমরা আলাদা কিছু করলাম। সপ্তম টেক দেওয়ার পর আমি পুরোপুরি ভেঙে পরেছিলাম। খুব ইমোশনাল হয়ে গিয়েছিলাম। তখন অনুরাগ আমাকে এসে বলেছিল, ‘ধন্যবাদ। তোমার সঙ্গে বাইরে দেখা হবে’। তখন আমি বুঝলাম সিনটা শেষ হয়েছে।”

এরপর নাকি কুবরা ভেঙে পড়েছিলেন। তিনি বলেন, ‘আমি মেঝেতে শুয়ে কাঁদতে শুরু করেছিলাম। আমি শুধু কেঁদেই যাচ্ছিলাম। নওয়াজ বলল, আমার মনে হয় আপনার বাইরে যাওয়া উচিত। আমার দৃশ্যের শ্যুট এখনও বাকি আছে’। কুবরা হাসতে হাসতে বলেন, দৃশ্যে ওঁনার প্রবেশটা তখনও বাকি ছিল।

সলমন খানের ছবি ‘রেডি’তে একটি ছোট্ট চরিত্রের মাধ্যমে ডেবিউ করেছিলেন কুবরা। তবে সেক্রেড গেমসের সাফল্যের পরে তিনি খ্যাতি অর্জন করেছিলেন। এরপর থেকে তিনি ‘জওয়ানি জানেমান’ এবং ‘ডলি কিটি অর ওহ চামাকতে সীতারা’র মতো ছবিতে অভিনয় করেছেন। তিনি ‘দ্য ভারডিক্ট – স্টেট ভার্সাস নানাবতী এন্ড ইললিগাল’ এর মতো ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

Exit mobile version