১৯ বছর বয়সে ধর্ষিত হয়ে সন্তানসম্ভবা, ভয়ঙ্কর অতীত নিয়ে মুখ খুললেন লেডি গাগা

বর্তমানে মাইকেল পোলানস্কি নামের এক উদ্যোগপতির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অস্কার বা গ্র্যামির মতো পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে। মঞ্চে দাঁড়ালে বিশ্বের নানা প্রান্তের দর্শক মুগ্ধ হয়ে যান। তাঁর পারফরম্যান্সে যেন ম্যাজিক রয়েছে বলে মনে করেন অনুরাগীরা। আবার তাঁর ফ্যাশন সেন্স, সাজপোশাকও একেবারে অন্যরকম। তিনি অর্থাৎ লেডি গাগা (Lady Gaga)। তবে আলোর পাশে যেমন অন্ধকার থাকে, তেমনই গাগার এত সাফল্যের পিছনে লুকিয়ে রয়েছে কিছু যন্ত্রণাও। ছোট বেলায় শারীরিক হেনস্থার শিকার হতে হয় তাঁকে। সাক্ষাৎকারে সে সব কথা প্রকাশ্যে শেয়ার করেছেন তিনি।

ওপারা উইনফ্রের শো-এ গিয়ে মনের কথা খুলে বলেছেন গাগা। তাঁর নাকি মাত্র ১৯ বছর বয়স তখন। এক প্রযোজক নাকি হুমকি দিয়েছিলেন, তাঁর সামনে নগ্ন না হলে গাগার গানের সব রেকর্ড পুড়িয়ে দেবেন। “আমি স্তব্ধ হয়ে গিয়েছিলাম। আমি আর মনে করতে চাই না। ওই ব্যক্তির মুখোমুখি আর হতে চাই না”, বলেন গাগা।

এর পরেই জোরপূর্বক লেডি গাগার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন সেই প্রযোজক। গাগা জানিয়েছেন, বহু মাস স্টুডিয়োতে আটক করে রাখা হয় তাঁকে। তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি থাকে। সন্তানসম্ভবা হয়ে পড়েন তিনি। সেই অবস্থায় তাঁর মা-বাবার বাড়ির সামনে তাঁকে ফেলে দিয়ে যান সেই প্রযোজক।

আরও পড়ুন: ফাটাফাটি রেটিং পয়েন্ট নিয়ে সেরা ‘মিঠাই’, জি বাংলা দখলে রাখল ‘সেরা চ্যানেল’- এর তকমা

২০১৪-এ এক রেডিওর সাক্ষাৎকারে প্রথমবার নিজের শারীরিক নিগ্রহ নিয়ে মুখ খোলেন গাগা। শারীরিক নিগ্রহের পরবর্তী মানসিক যন্ত্রণার অভিজ্ঞতার কথাও প্রকাশ্যে জানিয়েছিলেন তিনি। গাগা বলেন, “আমাকে ধর্ষণ করা হয়েছিল। শারীরিক নিগ্রহ করা হয়েছিল। আমি প্রেগন্যান্ট হয়ে যাই। এক মাস ধরে একটা স্টুডিওতে বন্ধ করে রাখা হয়েছিল। তারপর বাবা-মার বাড়ির সামনে ফেলে দিয়ে গিয়েছিল। এর পর কয়েক বছর মানসিক ভাবে ভেঙে পড়ি। আমি আর আগের মেয়েটা ছিলাম না।”

গাগা জানিয়েছেন, কোনও সহানুভূতি পাওয়ার জন্য তিনি এ কথা প্রকাশ্যে শেয়ার করেননি। বরং তাঁর মনে হয়েছে, এই অবস্থা কারও হলে, মনের কথা খুলে বলতে হবে। কাউকে না কাউকে নিজের সমস্যার কথা বলতে হবে। তাঁর মতে, সকলের সাহায্যের প্রয়োজন। তাই লুকিয়ে না রেখে প্রকাশ করতে হবে।

তিনি বলেন, “আমি মানসিক ভাবে ভেঙে পড়ি। এই ঘটনার পর দু’বছর নিজের মধ্যে ছিলাম না।” এর পরের সব ঘটনা পরম্পরা তাঁর ভাল করে মনেও নেই। শারীরিক ও মানসিক বিপর্যয় কাটিয়ে উঠতে তাঁর দীর্ঘ সময় লাগে। গাগা অবশ্য সেই প্রযোজকের নাম প্রকাশ্যে আনেননি। এর পর একাধিক সম্পর্কে জড়ান গায়িকা। তবে কোনওটিই স্থায়ী হয়নি। বর্তমানে মাইকেল পোলানস্কি নামের এক উদ্যোগপতির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

আরও পড়ুন:  পাভেলের স্পোর্টস ফিল্মে দিতিপ্রয়া, জানালেন শেষ হচ্ছে রানীমার পথ চলা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest