Site icon The News Nest

Lakshadweep: লাক্ষাদ্বীপ আর মালদ্বীপ গুলিয়ে মস্ত ভুল রণবীরের, ট্রোলিংয়ের শিকার হতেই করলেন সংশোধন

RANVEER

ভারত এবং প্রধানমন্ত্রীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের জেরে ভারতীয়দের রোষের মুখে পড়েছে দ্বীপরাষ্ট্র মলদ্বীপের সরকার। এমনকি, মলদ্বীপকে বয়কট করার ডাকও দিয়েছেন বলিউড এবং ক্রিকেট মহলের তাবড় তারকারা। মলদ্বীপ না গিয়ে ভারতীয় দ্বীপগুলি ঘুরে দেখার আবেদন করে গলা মিলিয়েছেন তাঁরা।  কিন্তু সেই তালিকায় যুক্ত হতে গিয়েই বিপাকে পড়লেন রণবীর সিং।

অভিনেতা একটি ছবি টুইট করে লাক্ষাদ্বীপের জয়গান করতে গিয়েছিলেন। লিখেছিলেন, ‘‘২০২৪-এ চলুন ভারত ঘুরে দেখি। কত কিছু ঘুরে দেখার আছে আমাদের সমুদ্রসৈকতগুলিতে। চলো, ভারত দেখো।’’। সবই ঠিক ছিল। কিন্তু তিনি লাক্ষাদ্বীপকে গুলিয়ে ফেললেন মালদ্বীপের সঙ্গে। স্বাভাবিক, এত বার ওখানেই ঘুরতে গিয়েছেন। এমনকি, জীবনসঙ্গী দীপিকা পাড়ুকোনকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন মালদ্বীপেই। তাই দুর্বলতা তো থাকবেই। তাই হয়তো ভুলবশত, লাক্ষাদ্বীপের প্রচার করতে গিয়ে মালদ্বীপের ছবি ব্যবহার করে ফেলেছিলেন তিনি। ব্যস! আর যান কোথায়! নেটাগরিকরা তীব্র ভাবে বিদ্রুপ-রসিকতা শুরু করেন। নিজের ভুল বুঝতে পেরে তড়িঘড়ি সেই পোস্ট মুছে ফেললেন দীপিকার স্বামী।

কিন্তু ট্রোলের হাত থেকে রেহাই পাননি। ‘কপি পেস্টও ঠিক করে করতে পারেন না!’ ধেয়ে আসে একের পর এক এমন মন্তব্য। কেউ আবার বলে উঠেছেন, ”এতবার মালদ্বীপে গিয়েছেন, সেদেশের উপর টান তো থাকবেই!”

বিতর্ক শুরু হতেই ভারত এবং প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার, সচিন তেন্ডুলকর, সলমন খান, কঙ্গনা রানাউত, জন আব্রাহাম, শ্রদ্ধা কপূর, হার্দিক পান্ডিয়ার মতো তারকারা। মালদ্বীপ যেতে বারণ করার পাশাপাশি, দেশবাসীকে ভারতীয় দ্বীপগুলি অন্বেষণ করার বার্তাও দিয়েছেন তাঁরা। সারা আলি খান থেকে জাহ্নবী কাপুর— সকলকেই এই দ্বীপগুলিতে যেতে উৎসাহ দিচ্ছেন।

Exit mobile version