Last 20 songs sung by KK in Kolkata Najrul Mancha

KK Death: ‘তু আশিকি হ্যায়’ থেকে ‘পেয়ার কে পল’, ফাঁকা নজরুল মঞ্চে পড়ে রইল কেকে-র শেষ প্লে লিস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কেকে পাড়ি দিয়েছেন না ফেরার দেশে কিন্তু ফাঁকা নজরুল মঞ্চে পড়ে রইল প্লে লিস্ট। এমনই একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে রয়েছে ২০টি জনপ্রিয় গান, যে সব গান এখনও নিত্যদিন মুখে মুখে ফেরে।জীবনের শেষ মুহূর্তে কী কী গান গেয়েছেন কে কে? যে তালিকা মিলেছে সেই অনুযায়ী কেকে-এর প্রথম গান ছিল ‘তু আশিকি হ্যায়’ এবং শেষ গান ‘ইয়াদ আয়েঙ্গে পল’।

জানা গিয়েছে, শনিবার অনুষ্ঠানের মাঝপথে ১৫ মিনিটের জন্য বিশ্রাম নেন শারিরীক অসুস্থতা বোধ করায়। মঞ্চের পিছনে আর্টিস্ট রুমে বেশ কিছুটা সময় কাটিয়ে ফের মঞ্চে ওঠেন কেকে। তবে শেষ মুহূর্ত পর্যন্ত কুড়িটি গান উপহার দেন দর্শকদের।মঞ্চে উঠে কেকে প্রথম গেয়েছিলেন, ঝঙ্কার বিটসে্র ‘তু আশিকি হ্যায়’ গানটি। পর পর গেয়ে চলেন, ‘কেয়া মুঝে পেয়ার হ্যায়’, ‘দিল এবাদত’, ‘মেরে বিনা’, ‘লাবো কো’, ‘তুহি মেরি সব হ্যায়’, ‘আঁখোমে তেরি আজব সি আদায়ে হ্যায়’।

আরও পড়ুন: The Eken: রহস্যময় দার্জিলিং আর ভরপুর রসিকতা, একেনবাবু এবার OTT-তে

কেকে তার পর গেয়ে চলেন, ‘অভি অভি’, ‘এমপিথ্রি’, ‘তু জো মিলা’, ‘ইয়ারো’, ‘খুদা জানে’, ‘জারা সি দিল মেঁ দে জাগা,’ ‘আশায়েঁ,’ ‘ম্যায় হুঁ ডন’, ‘তুনে মারি এন্ট্রি’, ‘দেশি বয়েজ’, ‘ডিস্কো’, ‘কোই ক্যাহে’। ২০ তম গানটি বেশির ভাগ অনুষ্ঠানের শেষেই গান কেকে— সবার প্রিয় ‘পল, ইয়ে হ্যায় পেয়ার কে পল’। কেকে শেষ বার গেয়েছিলেন, ‘হাম রেহে ইয়া না রেহে কাল’। তাঁর অকস্মাৎ ‘অলবিদা’য় সেই কণ্ঠই এখন আকুল করছে মঙ্গলবার নজরুল মঞ্চে দর্শকাসনে থাকা শ্রোতাদের।

কলকাতায় শোয়ের জন্য বেশ উৎসাহী দেখা গিয়েছিল কলকাতার ভক্তদের। KK নিজেও বেশ উৎসাহী ছিলেন। তিনি বলেন, ‘কলকাতা, গেট রেডি। আমি আসছি। ৩০ এবং ৩১ মে শহরে শো রয়েছে। ৩০ তারিখ বিবেকানন্দ কলেজের আয়োজিত ফেস্টে নজরুল মঞ্চে এবং গুরুদাস মহাবিদ্যালয়ের জন্য শো ৩১ মে।’

আরও পড়ুন: KK Demise: ময়নাতদন্তের জন্য এসএসকেএমে কেকে-র দেহ, হাসপাতালে পৌঁছল গায়কের পরিবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest