গত বছর আজকের দিনে রিয়ার জন্মদিন স্পেশ্যাল করে তুলেছিলেন সুশান্ত,দেখুন সেই ভিডিয়ো…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ক্যালেন্ডারের পাতা বলছে আজ তাঁর জন্মদিন। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। কিন্তু কোথাও কোনও রকম উপস্থিতি নেই তাঁর। আজ অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জন্মদিন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে অফিসিয়ল শিলমোহর না দিলেও তিনি ছিলেন সুশান্তের চর্চিত প্রেমিকা।

ঠিক এক বছর আগে আজকের দিনটা একদম অন্যরকম ছিল। অজানা কোনও লোকেশনে নিজের জন্মদিন সেলিব্রেট করতে ব্যস্ত ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সঙ্গে ছিল তাঁদের কাছের মানুষজন। গত দু সপ্তাহে এক্কেবারে বদলে গিয়েছে রিয়ার জীবন। সুশান্ত সিং রাজপুতের আচমকা আত্মহত্যার পর থেকে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন রিয়া চক্রবর্তী। মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই মুখ খোলেননি সুশান্ত-রিয়া। তবে দেড় বছর আগে থেকেই বি-টাউনে সুশান্ত-রিয়ার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। গত বছর রিয়ার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলে ছিলেন সুশান্ত সিং রাজপুত। 

আরও পড়ুন: অস্কার অনুষ্ঠানের জন‍্য আমন্ত্রণ পেলেন হৃতিক রোশন ও আলিয়া ভাট

ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি আপলোড করে রিয়া লিখেছেন, হ্যাপিয়েস্ট বার্থ ডে। এটাই ছিল রিয়ার জীবনের সবচেয়ে খুশিতে ভরপুর জন্মদিন। ছবিতে এক পাহাড়ি পরিবেশে বৃষ্টিভেজা ছবিতে রিয়া-সুশান্ত ছাড়াও দেখা মিলেছে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী ও তাঁর বান্ধবী জামিলার। অর্থাত্ সপরিবারের জন্মদিনটা উপভোগ করছিলেন রিয়া-তা বেশ পরিষ্কার। আজ সবই স্মৃতি পাতায়। সেদিন রাতে রিয়ার জন্য বার্থ ডে পার্টিরও ব্যবস্থা করেছিলেন সুশান্ত। সেই পার্টির ঝলক উঠে এসেছিল রিয়ার ইনস্টাগ্রামের দেওয়ালে। কেক কাটার ভিডিয়ো পোস্ট করেছিলেন রিয়া। ভিডিয়োয় সুশান্তের আওয়াজ শোনা গেলেও তাঁর দেখা মেলেনি যদিও। 

সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রতি ভালোবাসা প্রায়ই উজাড় করে দিতে দেখা গিয়েছে রিয়া-সুশান্তকে। কখনও ছিছোড়ের প্রাণখুলে প্রশংশা করেছেন রিয়া, তো কখনও সুশান্তের জন্মদিনে অভিনেতাকে উল্লেখ করেছেন মানব সভ্যতার সবচেয়ে সুন্দর,সুপারম্যাসিভ ব্ল্যাকহোল বলে। সুশান্তও পিছিয়ে ছিলেন না, কখনও রিয়াকে রকস্টার তো কখনও মাই জলেবি বলে উল্লেখ করেছেন সুশান্ত। তবে সেইগুলো আজ শুধু সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে পড়ে রইল। 

সুশান্তের আত্মহত্যার মামলায় ইতিমধ্যে ১০ ঘন্টার ম্যারাথন পুলিশি জেরার মুখে পড়েছেন রিয়া।সোশ্যাল মিডিয়ায় মহেশ ভাটের সঙ্গে রিয়া সম্পর্ক নিয়েও চলছে নানান কাটাছেঁড়া। এরমাঝে ইনস্টাগ্রামের কমেন্ট বক্সও বন্ধ করে দিয়েছেন রিয়া। পাশাপাশি সূত্রের খবর রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকেও তলব করেছে মুম্বই পুলিশ।রিয়া-শৌভিক দুজনেই সুশান্তের একটি কোম্পানির ডিরেক্টর পদে ছিলেন। আর্টিফিসিয়্যাল ইন্টিলিজেন্স নিয়ে কাজ করত ওই সংস্থা।

আরও পড়ুন: নামমাত্র পোশাকে ক‍্যামেরাবন্দি প্রিয়াঙ্কা, মুহূর্তে ভাইরাল নতুন ফটোশুট

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest