Lata Mangeshkar’s health deteriorates, kept on ventilator in ICU

Lata Mangeshkar: লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি, ফের দেওয়া হল ভেন্টিলেশনে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শারীরিক অবস্থা ফের জটিল লতা মঙ্গেশকরের। আর এই খবর সামনে আসতেই উদ্বেগ প্রকাশ করেছেন অনুরাগীরা। সকলের কপালেই পড়েছে চিন্তার ভাঁজ।

এএনআই-র অনুসারে, লতা মঙ্গেশকরের শরীরে ফের অবনতি। অবস্থা আশঙ্কাজনক। ফের তাঁকে দেওয়া হয়েছে ভেন্টিলেটশনে। আপাতত আইসিইউতেই ডাক্তারদের নজরদারিতে রয়েছেন তিনি। প্রসঙ্গত, গত সপ্তাহেই ভেন্টেলেশন থেকে বের করা হয় তাঁকে। চিকিৎসক প্রীত সামদানি এবং তাঁর টিমের পর্যবেক্ষণে ছিলেন তিনি।

আরও পড়ুন: সোনা-নীলা-পান্নায় মোড়া বেবি-বাম্প! বয়ফ্রেন্ড এসাপের সঙ্গে ছবি পোস্ট Rihanna-র

৮ জানুয়ারি। শনিবারের রাত। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় লতা মঙ্গেশকরকে। করোনায় আক্রন্ত হন ৯২ বছরের কোকিলকণ্ঠী। সঙ্গে নিউমোনিয়া ধরা পড়ে। পরিবার একেবারেই ঝুঁকি নিতে চায়নি। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় লতাকে। প্রথম থেকেই আইসিইউতে রাখা হয় লতাকে। প্রথমে চিকিৎসকরা বলেছিলেন আইসিইউতেই ১০-১২ দিন রাখা হবে লতাকে। সেই থেকে সেখানেই রয়েছেন সুর সম্রাজ্ঞী।

কিছুদিন আগেই প্রতীত সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, “লতাজি সুস্থ হচ্ছেন। কিছুদিন তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু এখন তাঁকে ভেন্টিলেশন থেকে সরানো হয়েছে। কেবলই অক্সিজেন সাপোর্টে রাখা হচ্ছে তাঁকে। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি।” কিন্তু সরস্বতী পুজোর সকালে ফের তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

গায়িকার মুখপাত্র ও পরিবারের তরফে অনুরোধ করা হয় কোনও ভুয়ো খবর যেন ছড়ানো না হয়। কোনও পরিবারের ব্যক্তিগত পরিসরে প্রবেশ না করার অনুরোধও জানানো হয় ওই বিবৃতিতে। গায়িকার জনসংযোগ দলের তরফে একটি বিবৃতিতে লেখা হয়, ‘অনুরোধ, হাওয়ায় ভেসে আসা ভুয়ো খবরকে গুরুত্ব দেবেন না। লতাদিদি এখনও আইসিইউ-তে আছেন। বিশিষ্ট চিকিৎসক এবং তাঁর দলের পর্যবেক্ষণে আছেন তিনি। চিকিৎসক এবং পরিবারকে নিজেদের ব্যক্তিগত পরিসরে শান্তিতে থাকতে দিন।’

আরও পড়ুন: Norah Fatehi: রাতারাতি উধাও নোরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! অনুরাগীদের কী জানালেন নোরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest