Lata Mangeshkar's physical condition is deteriorating, no one is being allowed to see her

Lata Mangeshkar: লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি, দেখা করতে দেওয়া হচ্ছে না কাউকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত এক সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar Health Update)। করোনায় আক্রান্ত হওয়ার পাশাপাশি নিউমোনিয়া হয়ে গিয়েছে তাঁর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে রয়েছেন তিনি। কেমন আছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar Health Update)? বিশ্বজুড়ে তাঁর অসংখ্য ভক্তর মনে এই প্রশ্ন জাগছে। সাম্প্রতিক খবর অনুযায়ী, লতার মঙ্গেশকরের শারীরিক অবস্থার আপডেট তাঁর ভক্তদের মন খারাপই করে দেবে। চিকিৎসকেরা জানিয়েছেন, শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar Health Update)।

লতার চিকিৎসক প্রতীত সমদনি জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর বাড়তি যত্নের প্রয়োজন। তাই আপাতত আরও বেশি কিছু দিন তাঁকে আইসিইউ-তে রাখা হবে। সংবাদ সংস্থা এএনআই-কে চিকিৎসক জানিয়েছেন, তাঁর শারীরিক পরিস্থিতি আগের অপরিবর্তিত। সারা ক্ষণ নজর রাখা হচ্ছে তাঁর উপর। এই মুহূর্তে গায়িকার সঙ্গে কাউকে দেখা করতে দেওয়া হচ্ছে না। কত দিন পর্যন্ত তাঁকে আইসিইউ-তে রাখা হবে, এখনও পর্যন্ত তা নিশ্চিত বলা যাচ্ছে না।

আরও পড়ুন: পাকিস্তানের মুরীতে প্রবল তুষারপাতে গাড়ির ভিতর আটকে মৃত ২২

এর আগে পিটিআইকে দেওয়া এক সাক্ষাত্কারে লতা মঙ্গেশকরের চিকিত্সার দায়িত্বে থাকা চিকিত্সক বলেছিলেন, ‘আমাদের ধৈর্য ধরতে হবে। ওঁর জন্য প্রার্থনা করুন।’ এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল তাঁর শরীরে।

সেই সময় ২৮ দিনের মাথায় বাড়ি ফিরেছেন লতা মঙ্গেশকর। করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন তারকা। কিন্তু করোনার তৃতীয় ঢেউ থেকে রেহাই পেলেন না বর্ষীয়ান গায়িকা। সুরসম্রাজ্ঞী দ্রুত সেরে উঠুন, এমনটাই প্রার্থনা তাঁর কোটি কোটি ভক্তের।

আরও পড়ুন: প্রশান্ত মহাসাগরের নিচে বিশাল অগ্ন্যুৎপাত, মার্কিন মুলুকে জারি সুনামি সতর্কতা, দেখুন ভয় ধরানো ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest