LEANDER PAES AND KIM SHARMA PHOTOS ARE VIRAL ON SOCIAL MEDIA

লিয়েন্ডার পেজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন Yuvraj Singh-র প্রাক্তন প্রেমিকা! ফাঁস হল অন্তরঙ্গ ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেনিস তারকা লিয়েন্ডার পেজের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী কিম শর্মা? গোয়ার সৈকতে একান্তে ক্যামেরাবন্দি হয়েছেন লিয়েন্ডার-কিম। আর এরপরই শুরু হয়েছে লিয়েন্ডার পেজ ও ‘মোহব্বতে’ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন।

খেলোয়াড়দের সঙ্গে বলিউড সেলিব্রিটিদের প্রেম একেবারেই নতুন নয়। পটৌদি-শর্মিলা ঠাকুর, মহেশ ভূপতি-লারা দত্ত থেকে বিরাট-অনুষ্কার মতো একাধিক জুটি রয়েছে এই তালিকায়। এবার সেই তালিকায় আরও একটি নাম ঢুকে পড়ার প্রবল সম্ভাবনা তৈরি হয়েছে।  টেনিস তারকা লিয়েন্ডার পেজের (Leander Paes) সঙ্গে নাকি প্রেম করছেন অভিনেত্রী কিম শর্মা (Kim Sharma)। এমনই জোর গুঞ্জন চারিদিকে।কারণ, তেমনই ইঙ্গিত দিচ্ছে তাঁদের সাম্প্রতিক বেড়াতে যাওয়ার ছবি। সোশ্যাল মিডিয়ায় গোয়ায় বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করা হয়েছে গোয়ার একটি রেস্তোরাঁর পেজ থেকে। আর তাতেই জল্পনা তুঙ্গে উঠেছে (Leander Paes-Kim Sharma)।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ছবিগুলিতে দেখা গিয়েছে লিয়েন্ডারের সঙ্গে একেবারে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন অভিনেত্রী কিম শর্মা। গত মাসে মুম্বইয়ের বান্দ্রাতেও একটি পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন দুই তারকা। সেই সময়ও গুঞ্জন শোনা গিয়েছিল তাঁদের নতুন সম্পর্কের। ফের নতুন করে গোয়ায় বেড়াতে গিয়ে ছবি শেয়ার করা হয়েছে। এবং এবারই প্রথম একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তাঁরা। ইনস্টাগ্রামে গোয়ার রেস্তোরাঁ পৌসাদা বাই দ্য বিচ এই ছবিগুলি শেয়ার করেছে।

আরও পড়ুন:  Sanjay Leela Bhansali: ড্রিম প্রোজেক্ট ‘হীরা মাণ্ডি’র শুরু করলেন বনসালী

কিম শর্মাও তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সমুদ্র সৈকতের ছবি। সাদা শার্ট, জিনসের হট প্যান্টে কিম উষ্ণতা ছড়িয়েছেন সৈকতে। আর সেই উষ্ণতার আঁচ যে লিয়েন্ডার পেয়েছেন, তার প্রমাণ রয়েছে ছবিতেই।

১৯৯২ থেকে ২০১৬-র মধ্যে সাতটি অলিম্পিকে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন লিয়েন্ডার। তাঁর সঙ্গে যুবরাজ সিংয়ের প্রাক্তন বান্ধবীকে হঠাত্ একই ফ্রেমে দেখে অনেকেই অবাক। গত বছরই তিনি টেনিস থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন। ডাবলস স্পেশালিস্ট লিয়েন্ডারের হাতে এখন অগাধ সময়। তা ছাড়া রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে তিনি একাই রয়েছেন।

কয়েক মাস থেকেই লিয়েন্ডার আর কিম শর্মাকে একসঙ্গে দেখা যেতে শুরু করে। তবে লিয়েন্ডার আর কিম এখনও তাঁদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কিছু বলেননি। এর আগে অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন কিম। ২০১০ সালে কেনিয়ার ব্যবসায়ী আলি পুনাজির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কিম। হঠাৎই করেই আলি দেউলিয়া ঘোষণা করায়, কিম শর্মা আলিকে ডিভোর্স দেন। তারপর ভারতে ফিরে হর্ষবর্ধনের প্রেমে পড়েন কিম। আর এবার কিমের নতুন প্রেমিক লিয়েন্ডার।

আরও পড়ুন: Srabanti Chatterjee: জবার মালা, হাতে খড়্গ, গলায় ছিন্ন মুণ্ড ‘আদ্যাশক্তি’ রূপে শ্রাবন্তী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest