Leander Page-Kim Sharma admitted to the relationship with the picture

প্রেমের মরশুম! ছবি দিয়ে সম্পর্কের কথা স্বীকার করলেন লিয়েন্ডার পেজ-কিম শর্মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গুঞ্জন ছড়িয়ে পড়েছিল, চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী কিম শর্মা ও লিয়েন্ডার পেজ। সম্প্রতি গোয়ায় ছুটি কাটানোর ছবি ভাইরাল হতেই সকলের ধারণা যেন আরও সুস্পষ্ট হয়ে ওঠে। এবার সেই গুঞ্জনেই সিলমোহর দিলেন কিম শর্মা, লিয়েন্ডার পেজ। ইনস্টাগ্রামে শেয়ার করলেন একটি ভালবাসা মাখানো ছবি। যেন সত্যিকারের প্রেমের মরশুম!

দুটিতে জুটিতে একটি রোমান্টিক ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সাদা গাউন পোশাকে কিম। অন্যদিকে ডেনিম এবং টি শার্টে লিয়েন্ডার। কিম মিষ্টি হাসি নিয়ে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। অন্যদিকে কিমের দিকে মুগ্ধতার দৃষ্টিতে তাকিয়ে লিয়েন্ডার। ক্যাপশনে কিছুই লেখেননি কিম। তবে এমন ঘনিষ্ঠ, আদুরে মুহূর্তের ছবি শেয়ার করেই যেন সবটা বুঝিয়ে দিলেন ‘মহব্বতে’ ছবি খ্যাত কিম শর্মা।

আরও পড়ুন: Siddharth Shukla: এলোমেলো চুল-ভেজা চোখ, সিদ্ধার্থকে শেষবার দেখতে এসে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ

 

View this post on Instagram

 

A post shared by Kimi Sharma (@kimsharmaofficial)

লিয়েন্ডারও তাঁর প্রেমিকার মতো দারুণ সব শব্দ কিংবা কবিতা কিছুই ব্যবহার না করে নিঃশব্দে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে কিমের পোস্ট করা তাঁদের ছবিটি আপলোড করেছেন। সঙ্গে কমেন্ট বক্সে লিখেছেন ‘ম্যাজিক’।  সকাল সকাল নতুন জুটির এই রোমান্টিক ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেট মাধ্যমে। ভালবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেট নাগরিকেরা। এমনকি জুটিকে ‘কিউট’ তকমা দিয়েছেন অনুরাগীরা।

অভিনেত্রী কিম শর্মা ব্যবসায়ী আলি পঞ্জানির সঙ্গে প্রথমে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন। ২০১০ সালে বিয়ের পর অভিনেত্রী দেশ ছেড়ে কেনিয়া চলে যান। ২০১৭ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ‘সনম তেরি কসম’, ‘হাসিন দিলরুবা’র মতো সিনেমা খ্যাত হর্ষবর্ধন রাণের সঙ্গেও সম্পর্কে জড়িয়ে ছিলেন কিম।  পরে লিয়েন্ডারের সঙ্গে তাঁর প্রেমকাহিনি ছড়াতেই রানেকে বিষয়টি নিয়ে প্রশ্ন করেন অনেকেই। কিম এ বিষয়ে মুখে কুলুপ আঁটলেও সেই সময় রানের স্পষ্ট জবাব ছিল, তিনি সত্যিই কিছু জানেন না। তবে রটনা যদি সত্যি হয়, তা হলে লিয়েন্ডার-কিম আপাতত শহরের ‘হটেস্ট কাপল’ হবেন। কিমকে আগাম শুভেচ্ছাও জানান তিনি।

অন্যদিকে লিয়েন্ডার পেজ দীর্ঘদিন মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন। আয়ানা নামের তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে।

আরও পড়ুন: Sidharth Shukla: সিদ্ধার্থকে শেষ শ্রদ্ধা জানানোর ব্যবস্থা করল পরিবার, যোগ দিতে পারেন আপনিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest