Legal Notice Has Been Served To Remove The Viral Video Of Pori Moni And Golam Saklain From The Social Media

পুলিশকর্তার ঠোঁটে ঠোঁট! পরীমণির সেই ভাইরাল ভিডিয়ো সরাতে আইনি নোটিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাদক মামলায় গ্রেফতার হওয়ার পরেই বাংলাদেশের অভিনেত্রী (pori Moni) সঙ্গে ওপার বাংলার পুলিশকর্তা মো. গোলাম সাকলায়েনের সম্পর্ক নিয়ে তোলপাড় চলছিল। সোশ্যাল মিডিয়াতে তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয়। এই ভিডিয়োতে দেখা যায়, সাকলায়েনের জন্মদিনের পার্টিতে কেক কাটছিলেন পরীমণি। এমনকী, একে অপরের ঠোঁটে চুমু খেতে দেখা গিয়েছিল তাঁদের।

এখন জামিনে মুক্ত এই অভিনেত্রী। তাঁর এবং ওই পুলিশ কর্তার সেই সব ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়ার দাবি জানিয়ে আইনি নোটিশ পাঠালেন এক আইনজীবী।

বৃহস্পতিবার, বাংলাদেশের সুপ্রিম কোর্টের আইনজীবী তাসমিয়া নুহিয়া আহমেদ বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (BTRC) চেয়ারম্যান এবং অন্যান্য আধিকারিকদের ওই নোটিশ পাঠিয়েছেন। তিনি বলেন , ‘BTRC ভিডিয়োটি সরানোর জন্য কোনও ব্যবস্থা না নিলে এই লিগ্যাল নোটিশের কপিযুক্ত করে হাইকোর্টে আবারও একটি রিট আবেদন করব।’

আরও পড়ুন: মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন নুসরত জাহান

এর আগে, গত মাসের ২৫ তারিখ, পরীমণি ও গোলাম সাকলায়েনের ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়া থেকে সরানোর দাবি জানিয়ে হাইকোর্টে রিট আবেদন করা হয়। এই আবেদনের শুনানিতে বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার ডিভিশন বেঞ্চ BTRC-র ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। গত মাসের ৪ তারিখ ঢাকার বনানী এলাকা থেকে গ্রেফতার করা হয় পরীমণিকে। তারপরেই ওই ভিডিয়ো প্রকাশ্যে আসে। ২৬ দিন জেলে থাকার পরে, জামিন পেয়ে ১ সেপ্টেম্বর বাইরে আসেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয়। নীল-কালো বেলুন দিয়ে সাজানো ঘর। একই রঙের বড় কেক শাকলায়েনের সামনে রাখা। হাত ধরে একসঙ্গে কেক কাটলেন তাঁরা। ‘হ্যাপি বার্থ ডে’ গান ধরলেন ক্যামেরার পিছনের ব্যক্তি। গোলাপি পাড়ের কালো রঙের শাড়ি পরে রয়েছেন পরীমণি। গানের তালে তালে নেচে উঠছেন মাঝে মধ্যে। তার পরেই দেখা গেল, শাকলায়েনের মুখে এক টুকরো কেক রেখে সেই কেকেই কামড় দিলেন তিনি। তার পরে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলেন শাকলায়েনকে। তাঁদের প্রেমের সম্পর্কের স্পষ্ট ইঙ্গিত ভিডিয়োয়। সেই ভিডিয়ো ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে চার দিকে।

আরও পড়ুন: #SiwaySRK: ওটিটি-তে শাহরুখ খান? বড় ইঙ্গিত দিলেন করণ জোহর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest