শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শরীরে অক্সিজেন মাত্রা  কমে যাওয়ার কারণে হাসপাতালে ভর্তি করা হল অভিনেত্রী লিলি চক্রবর্তীকে। বুধবার রাতে সল্টলেকের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। শুধুমাত্র করোনা নয়,হৃদরোগ জনিত রোগের কারণে দ্রুত হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী।

পরিবার সূত্রে খবর, দীর্ঘ সময় পর কাজে ফিরেছিলেন অভিনেত্রী, বৃদ্ধাশ্রম টুয়ের শ্যুটিং করছিলেন। সেই সময় আচমকা জ্বর আসে তাঁর। জ্বরের পরিমাণ প্রায় ১০১ হয়ে গেলে চিকিত্সকের পরামর্শে করোনা পরীক্ষা করা হয়। এরপর তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে।

আর চিকিৎসায় যে আশানুরূপ ফলও মিলছিল সেকথা নিজেই জানিয়েছিলেন বর্ষীয়ান এই অভিনেত্রী।বলেছিলেন, বাড়িতেই যখন অনেকটা সুস্থবোধ করছেন তখন শুধু শুধু কেন হাসপাতালে ভর্তি হতে যাবেনতবে প্রাথমিক ভাবে হাসপাতালে যে কথা বলা আছেসেই কথাও জানিয়েছিলেন অভিনেত্রী। কোভিড-১৯  পজিটিভ এর পাশাপাশি তিনি ‘সিওপিডি’ অর্থাৎ ‘ক্রনিক অবস্ট্রাক্টিভ পালমোনারী ডিজিস’এ আক্রান্ত।

আরও পড়ুন: তাণ্ডব বিতর্ক: অ্যামাজন প্রাইমের কাছে জবাব চাইল কেন্দ্র, বাড়ানো হল সইফের নিরাপত্তা

অতিমারী করোনায় এর আগে আক্রান্ত হয়েছে টলিউডের বহু তারকা। কোয়েল মল্লিক,রঞ্জিত মল্লিক, রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী থেকে প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। নতুন বছরেও কোভিড-১৯-এর গ্রাসে পড়েছেন সৌমিত্র কন্যা তথা নাট্যকর্মী পৌলমী বসু। এবার করোনা বাসা বাঁধল লিলি চক্রবর্তীর দেহে।

৭৯ বয়সী প্রবীণ অভিনেত্রী আপাতত সল্টলেকের হার্ট ক্লিনিকে চিকিৎসাধীন।।খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন তিনি। ফিরুন নিজের চেনা ছন্দে। তাঁর দ্রুত আরোগ্য কামনায় সিনেমহল থেকে দর্শককুল সবাই।

আরও পড়ুন: Happy Birthday Sushant: ব্যাকগ্রাউন্ড ডান্সার থেকে বলিউডের প্রথম সারির তারকা, এক নজরে সুশান্তের ঝাঁ চকচকে কেরিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest