Site icon The News Nest

Munawar Faruqui: শো জিতে এ কোন রহস্যময়ীর সঙ্গে পার্টি করলেন মুনাওয়ার?

munawwar

লক আপের ট্রফি উঠছে মুম্বইয়ের ডোংরির ছেলে মুনাওয়ার ফারুকির হাতে। কিন্তু মুনাওয়ারের হল টা কী? শো জিততে না জিততেই পাল্টে গেল সব । শোয়ের মধ্যে অঞ্জলি অরোরা সঙ্গে বেশ ঘনিষ্ঠতা বাড়ে মুনাওয়ারের (Munawar Faruqui)। ফ্যানেরা ভালোবেসে এই জুটির নাম দেন মুনাঞ্জলি। কিন্তু, শো জেতার কয়েকঘন্টার মধ্যেই পালটে গেল সব হিসাব।

ট্রফি জিতে ইনস্টাগ্রাম স্টোরিতে সুন্দরী যুবতীর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করলেন মুনাওয়ার। ছবিতে সেই সুন্দরীর মুখ সাদা রঙা হার্টের ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন মুনাওয়ার। আর ক্যাপশনে লিখেছেন, ‘বুবি বুবি তেরা নি ম্যায়’। লক আপে থাকাকালীন মুনাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন তাঁর গার্লফ্রেন্ড রয়েছে, সেই সময় এই নামেই প্রেমিকাকে সম্বোধন করতেন বিতর্কিত কমেডিয়ান।

আরও পড়ুন: Samantha Prabhu: বিচ্ছেদের পর আরও বেশি সাহসী সামান্থা! ধরা দিলেন ওয়াইন রেড ব্রালেটে

মুনাওয়ার শো জেতার পরের পার্টিতে এই মিস্ট্রি গার্লের দেখা মিলেছে। পাপারাৎজিদের নজর এড়াতে পারেননি এই সুন্দরী। জানা গিয়েছে, মুনাওয়ারের প্রেমিকার নাম নাজিল (Munawar Girlfriend) । মুনাওয়ারকে নিয়ে প্রশ্নের মুখেও পরে সে। তবে সপাট জবাব, আমি এই ব্যাপারে কিছু বলতে পারব না।

তবে শো চলাকালীন অঞ্জলির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নজর কেড়েছিল সবার। এমনকি প্রকাশ্যে মুনাওয়ারকে ‘আই লাভ ইউ’ পর্যন্ত বলেছিল অঞ্জলি। তবে লক আপের ঘরে মুনাওয়ার স্বীকার করেন যে তিনি বিবাহিত। তবে স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক নেই তাঁর। আদালতে বিচ্ছেদের মামলাও চলছে। তিনি বলেন, “বিষয়টি কোর্টের পর্যবেক্ষনাধীন। আর সেই কারণেই আমি এ নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাইনি। তবে আমার ছেলের জন্যই এই শোতে অংশ নিয়েছি।” সেই সময় কমেডিয়ান জানান গত দু’ বছর ধরে তাঁর ছেলেকে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে।

অন্যদিকে,এই শো-এর আরেক প্রতিযোগী সায়েশা শিন্ডে পছন্দ করেন মুনাওয়ারকে। প্রথম থেকেই নিজের অনন্য মেজাজের জন্য দর্শকের মন জিতেছেন মুনাওয়ার।

আরও পড়ুন:  Sonakshi Sinha: অনামিকায় হিরের আংটি, বাগদান সেরে নিলেন সোনাক্ষী সিন্হা?

Exit mobile version