BestFriendDay: বলিউডের বেস্টি কারা, কে কার কত প্রিয়? এক নজরে দেখে নিন সেলেবদের অটুট বন্ধুত্ব!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বন্ধুত্বের কোনও স্থান-কাল-পাত্র হয় না। কখন যে কার সঙ্গে মনের মিল হয়ে যায়, বলা কি যায়। সব বন্ধুত্ব সারা জীবন থাকে না আবার এমন কিছু বন্ধুত্ব হয় জীবনে, যাদের মানুষ কখনও হারিয়ে ফেলে না। বলিউডের তারকাদের মধ্যে এমন অনেকে আছেন যাঁরা কাজ করতে গিয়ে তেমন মানুষ খুঁজে পেয়েছেন, আবার এমন হয়েছে যে দুজনেই তারকা কিন্তু দুজনের বন্ধুত্বের সূত্রপাত বলিউডে পা রাখার অনেক আগেই।

এক নজরে দেখে নেওয়া যাক বলিউডের সবচেয়ে আলোচিত বেস্টিদের–

টাবু ও অজয় দেবগণ— দুজন দুজনের পাশে থেকেছেন সব সময়। দুজনে একসঙ্গে অনেক ছবিও করেছেন। এই বন্ধুত্বটা অনেকটাই আবার ভাইবোনের মতো। কখনও চিড় ধরেনি সম্পর্কে। পর্দায় দুজনে যত ঝগড়া বা শত্রুতাই করুন না কেন, বাস্তবে চিরকালের মতো বন্ধু।

জ্যাকলিন ফার্নান্ডেজ ও সোনম কাপুর— বলিউডের যে কোনও রেড কার্পেট অথবা ব্রাঞ্চ পার্টিতে দুজন দুজনের সঙ্গে প্রায় ছায়া হয়ে থাকেন বলা যায়। দুজনেই খুব ফ্যাশন ফ্রিক। অনেক সময়েই দেখা যায় দুজনে কোথাও সামঞ্জস্যপূর্ণ পোশাক পরে এসেছেন।

অর্জুন কাপুর ও রণবীর কাপুর— পেশাগত কারণেই বন্ধুত্ব কিন্তু সেই বন্ধুত্ব এখন অনেকটাই ব্যক্তিগত স্তরের। গুন্ডে ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই মূলত গাঢ় বন্ধুত্বের সূত্রপাত।

করণ জোহর-গৌরী খান-শাহরুখ খান— করণ জোহর আর শাহরুখ খান আদতে হরিহর আত্মা। এটা মোটামুটি সবারই জানা। কিন্তু শোনা যায় যে শুধু শাহরুখ নয়, গৌরী খানেরও সবচেয়ে প্রিয় বন্ধু করণ জোহর। যাঁর কাছে গৌরী নাকি মনের সব কথা বলতে পারেন।

আরও পড়ুন: প্রথম ভারতীয় হিসেবে রিচার্ড ডকিন্স পুরস্কারে ভূষিত জাভেদ আখতার, বাঁধভাঙা টুইট উচ্ছ্বাস সেলেবদের

বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট— দুজনের ডেবিউ একসঙ্গে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে। সেই যে বন্ধুত্বের শুরু, তার পর কত কিছু হয়েছে। আলিয়া ও বরুণের সম্পর্ক নিয়ে গসিপ হয়েছে প্রচুর কিন্তু আদতে দুজনের মধ্যে প্রেম নেই, যা রয়েছে তা গভীর বন্ধুত্ব। আর কোনওভাবেই সেই সম্পর্কে চিড় ধরার নয়।

করিনা কাপুর ও অমৃতা অরোরা— এই দুজনের বন্ধুত্বের কথাও খুব একটা অজানা নয় বলিউড ফ্যানেদের। যে কোনও পাল পার্বণে দুজনকে দেখা যায় একসঙ্গে সেলিব্রেট করতে। এরাও প্রায় ছায়াসঙ্গী বলা যায়।

প্রিয়াঙ্কা চোপড়া ও সুস্মিতা সেন— দুজনেই বিউটি পেজেন্ট জয়ী। দুজনেই বিশ্বসুন্দরী। প্রিয়াঙ্কা যখন প্রথম মডেলিংয়ে আসেন তখন সুস্মিতাকে সিনিয়র বলা যায়। প্রথমে সুস্মিতার ফ্যানই ছিলেন প্রিয়াঙ্কা। ধীরে ধীরে তা গভীর বন্ধুত্বে পরিণত হয়, যা এখনও টিকে রয়েছে।

আরও পড়ুন:  গতবছর এই সময়ে সমুদ্রতটে বিকিনি ‘বিপ্লব’ করেছিলেন বলিউডের তাবড় সুন্দরীরা, দেখুন ছবি….

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest