জলের নীচে জমে উঠেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম, ভাইরাল জুটির অন্তরঙ্গ ছবি

মলদ্বীপে জলের নীচে লেন্সবন্দি টলিউডের 'লাভ বার্ডস' অঙ্কুশ-ঐন্দ্রিলার অন্তরঙ্গ মুহূর্ত।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিউডের জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। না, সিনেমার পর্দার জুটি নন তারা, তাদের যুগলবন্দি বাস্তব জীবনে। তারা প্রেম করেন, একসঙ্গে বসবাস করেন। এ কথা কম-বেশি সবারই জানা।

গত মার্চে অঙ্কুশ ও ঐন্দ্রিলা ঘুরতে গিয়েছিলেন মালদ্বীপে। সেখানে তারা বেশ কিছু দিন একান্তে সময় কাটিয়েছেন। ওইসব বিশেষ মুহূর্ত আবার শেয়ার করেছেন ভক্তদের সঙ্গেও। এখন তারা কলকাতায়। কিন্তু মালদ্বীপের স্মৃতি তো আর মুছে যায়নি। তাই এখনো সোশ্যাল মিডিয়ায় মালদ্বীপ ভ্রমণের ছবিগুলো শেয়ার করেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

১৩ এপ্রিল, মঙ্গলবার অঙ্কুশের সঙ্গে মালদ্বীপে কাটানো সময়ের একটি রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। ছবিতে দেখা যাচ্ছে, তারা গভীর জলের ভেতর বেশ অন্তরঙ্গ অবস্থায় একজন-আরেকজনকে ধরে আছেন। ছবিটির ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন, ‘নিঃশব্দ পৃথিবী মনকে শান্ত করে’।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

আরও পড়ুন: ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগীর

অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে এই ছবিকে। ইনস্টায় উপচে পড়ছে লাইকের বন্যা। কমেন্ট বক্সে স্বস্তিকা দত্ত লেখেন, ‘এটাই হল ভালোবাসা’। ছবিতে একে অপরের হাত শক্ত করে ধরে একে অপরের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেল অঙ্কুশ-ঐন্দ্রিলাকে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

মলদ্বীপে গিয়ে নতুন বন্ধুত্বও পাতিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। সেই ছবিও উঠে এসেছে তাঁদের ইনস্টার দেওয়ালে।মলদ্বীপের সমুদ্রের ধার লাগোয়া বিলাসবহুল রিসর্টে রয়েছেন এই জুটি। তাঁদের মলদ্বীপ ডায়েরির নানান ছবিতে ঐন্দ্রিলার ‘সুপারহট’ অবতার দেখে মুগ্ধ নেটিজেনরা। কখনও বিকিনি টপ আর শর্টস কখনও বা জাম্পস্যুটে আগুন ঝরাচ্ছেন বাংলা টেলিভিশনের ‘ফাগুন বউ’।

আরও পড়ুন: ইংল্যান্ডের স্কুল সঙ্গীতের পাঠ্যক্রমে যুক্ত হল ‘মুন্নি বদনাম হুয়ি’! উচ্ছ্বসিত মালাইকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest