Site icon The News Nest

গোবিন্দার সঙ্গে ঘরোয়া আড্ডা, খুশিতে উল্লসিত গৌরব-দেবলীনা

gourav devlina scaled

বাড়িতে এলেন হিরো নম্বর ওয়ান। অর্থাৎ বলিউড অভিনেতা গোবিন্দা। উচ্ছ্বসিত হওয়ার মতোই ঘটনা। যাঁদের বাড়িতে এলেন, তাঁরাও ব্যতিক্রম নন। তাঁরা হলেন অভিনেতা দম্পতি দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়।গোবিন্দার সঙ্গে ঘরোয়া আনন্দের মুহূর্ত কাটালেন দম্পতি। সঙ্গে ছিলেন দুই পরিবারের সদস্যরা।

ঘরোয়া মুহূর্তের ছবি শেয়ার করে দেবলীনা লিখেছেন, ‘ডান্স বাংলা ডান্স-এর মাত্র কয়েকটা এপিসোড আমরা একসঙ্গে শুটিং করেছি। কিন্তু আপনি যে মহানুভবতা দেখালেন, আমরা কৃতজ্ঞ। এর থেকে ভাল সন্ধে হতেই পারে না।’‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের দায়িত্বে রয়েছেন গোবিন্দা। তার শুটিংয়েই কলকাতায় এসেছেন তিনি। আর দেবলীনা রয়েছেন মেন্টরের দায়িত্বে। স্বল্প পরিচয়েও দেবলীনার আমন্ত্রণ রক্ষা করার যে সৌজন্য গোবিন্দা দেখিয়েছেন, তাতে আপ্লুত দেবলীনা।

আরও পড়ুন: স্তনের নিপল গোলাপী করার ঘরোয়া পদ্ধতি কি? যেন নিন জলদি

গৌরব এক কথায় গোবিন্দার অনুরাগী। নাচ হোক বা কমেডি, এত বছর ধরে যে ভাবে দর্শকের মনোরঞ্জন করছেন গোবিন্দা, তাতে অভিনেতা হিসেবে কুর্নিশ জানান গৌরব। তাই তাঁর সঙ্গে দেখা হওয়া অনেকটা ফ্যান বয় মোমেন্ট।

দেবলীনার বাবা, মা অর্থাৎ বিধায়ক দেবাশিস কুমার এবং দেবযানী কুমারও অতিথি আপ্যায়ণের পাশাপাশি পছন্দের অভিনেতার সঙ্গে সময় কাটান।গৌরবের মায়েরা, বোনেরাও উপস্থিত ছিলেন গতকাল সন্ধেয়। সব মিলিয়ে পারিবারিক ঘরোয়া আড্ডার পরিসরে গোবিন্দার উপস্থিতিতে গৌরব-দেবলনীর সন্ধে ছিল জমজমাট।

আরও পড়ুন: স্তন ঝুলে যাচ্ছে ? চিন্তায় আছেন ? জেনে নিন সমাধান

Exit mobile version