Site icon The News Nest

ওহ লাভলি! মডেলদের সঙ্গে ব়্যাম্পে হাঁটলেন কামারাহাটির দামাল বিধায়ক মদন মিত্র

WhatsApp Image 2021 11 10 at 3.52.13 PM

একের পর এক চমক দিয়ে চলেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। কখনও তাঁকে নিয়ে বায়োপিকের ঘোষণা, আবার কখনও নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে টক শো। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নেটিজেনদের নজর কেড়ে নিচ্ছেন মদন মিত্র। আর এবার তো একেবারে অন্য অবতারে দেখা গেল মদন মিত্রকে। সম্প্রতি একটি ফ্যাশন শোয়ে অংশ নিলেন মদন মিত্র। মডেলদের সঙ্গে তাল মিলিয়ে ফ্যাশন শোয়ে হাঁটলেনও তিনি।

বরাবরই রূপটান শিল্পীরা নেপথ্য কারিগর। তাঁদের তুলির টানে বিনোদন ও ফ্যাশন দুনিয়ার নামী দামি তারকারা হয়ে ওঠেন তিলোত্তমা। রূপের কারিগরদের অক্লান্ত পরিশ্রম কিন্তু আড়ালেই থেকে যায়। ৭ নভেম্বর তাঁদের প্রকাশ্যে আনলেন সংস্থার অন্যতম প্রতিনিধি মুনমুন দাস, মোনা দাস। আনন্দবাজার অনলাইনের কাছে মোনার দাবি, শিল্পীরা এখনও সমাজে যথাযথ সম্মান পান না। মোনা নিজেও রূপটান শিল্পী। সেই জায়গা থেকেই তাঁর ইচ্ছে, রূপটান শিল্পীদের যথাযথ সম্মান জানানোর।

উদ্যোক্তাদের ডাকে রাজ্যের নানা প্রান্ত থেকে এ দিনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রূপটান শিল্পীরা। তাঁদের জন্য এক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। এই পর্বে তাঁদের হাতে সেজে উঠেছিলেন মডেলরা। সেরা শিল্পীদের সম্মানিত করা হয় নগদ অর্থে। বিনোদন দুনিয়ায় কাজের সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয় তাঁদের। বিচারকের আসনে ছিলেন অভিনেত্রী তৃণা সাহা, মিস ইউনিভার্স ইন্ডিয়া উষসী সেনগুপ্ত, রূপটান শিল্পী সুরজিৎ দত্ত ও অমিত কর্মকার।

এই বিশেষ অনুষ্ঠানেই মডেলদের সঙ্গে মার্জার সরণীতে হাঁটলেন মদন মিত্র। পরনে তাঁর কালো রঙের পাঠান স্যুট, চোখে সানগ্লাস। মডেলরা পাশে থাকলেও, দর্শকদের নজর কাড়লেন কামারাহাটির দামাল বিধায়ক।

Exit mobile version