মা হলেন মধুবনী গোস্বামী, ‘গুড নিউজ’ দিলেন ‘খড়কুটো’র রূপাঞ্জন

ধারাবাহিক 'ভালবাসা ডট কম' থেকে শুরু হয়েছিল ওম-তোড়ার ভালোবাসার গল্প।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। বাবা হওয়ার কিছুক্ষনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘গুড নিউজ’ শেয়ার করলেন অভিনেতা রাজা গোস্বামী। শনিবার সোশ্যাল মিডিয়ায় মা এবং সদ্যোজাতর ছবি শেয়ার করে রাজা লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন।” একইসঙ্গে ভগবানকেও ধন্যবাদ জানিয়েছেন রাজা।

ঠিক তার কিছুক্ষণ পরেই হাসপাতালের বেড থেকে ছেলের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন মধুবনীও। সেখানেই সদ্যোজাতের নামও জানিয়েছেন পর্দার তোড়া। ক্যাপশনে লেখেন, “Blessed with a baby boy on 9.04.2021… KESHAV says Hello to you all!!! ” হাসপাতাল সূত্রে খবর, মা এবং সন্তান দু’জনেই সুস্থ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

রাজার পোস্টে কমেন্ট করেছেন নেটিজেন থেকে সেলেব। নতুন বাবা-মা’র জন্য শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। মা হওয়ার আগে গোটা সময়টা জুড়ে সোশ্যাল মিডিয়া নিজের রোজনামচা শেয়ার করছিলেন মধুবনী। তাঁর সারা দিনের কাজ থেকে অবসর– আপডেট দিচ্ছিলেন দর্শকদের।

আরও পড়ুন: এই শহরের ‘গল্লি বয়’দের গল্প, মুক্তি পেল পরমব্রত-মধুমিতার ‘ট্যাংরা ব্লুজ’- এর ট্রেলার

উল্লেখ্য, গত বছর নভেম্বরে মা হতে চলার সুখবর প্রথম ভাগ করে নিয়েছিলেন মধুবনী। তিনি লিখেছিলেন, ‘জীবনের এক নতুন অধ্যায় আরম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে… সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।” এরপর থেকে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে হামেশাই নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করতেন ‘তোড়া’। নিজের সাধ ভক্ষণের ছবিও ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। এ বারে ছেলে হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই তাঁর ছবিও শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়।

ধারাবাহিক ‘ভালবাসা ডট কম’ থেকে শুরু হয়েছিল ওম-তোড়ার ভালোবাসার গল্প। পর্দার ‘ওম-তোড়া’ এবার বাস্তবে মা-বাবা হলেন।

আরও পড়ুন: রাজনীতির রং ভুলে ভোট মরশুমেই ডিনার ডেটে যশরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest