madhumita sarcar new web series uttaran comming soon on hoichoi

জীবনে MMS এর কঠিন ফাঁদ! কি ভাবে পরিত্রাণ পাবেন Madhumita Sarcar, আসছে ‘উত্তরণ’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ডিজিটাল দুনিয়ায় পা রেখেছি আমরা, স্যোসাল মিডিয়া, চ্যাটিং, ভিডিও চ্যাটিং এই সমস্য শব্দ আমাদের জীবনে সুপরিচিত। কিন্তু কতজনই বা  এর ব্যবহার জানে! অনেক সময় দেখা যায় প্রেমিক-প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তে স্যোসাল সাইটে চলে আসছে। এ এক বিশ্বাস হীনতার যুগে অসহায় প্রেমের জীবন। বিশেষত মেয়েদের অবস্থা । কত মেয়েকেই না এই MMS এর ফাঁদে পড়ে জীবন শেষ করতে হচ্ছে।

এমনই এক মেয়ের কথা নিয়ে আসছে হইচই OTT PLATFORM এ উত্তরণ (Uttaran). অভিনয়ে রয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)।  শুক্রবার সামনে এল প্রথম পোস্টার। যেখানে একদম ‘গার্ল নেক্সট ডোর’ লুকে ধরা দিলেন অভিনেত্রী। স্বপন কুমারের ক্রাইম ফিকশনে একদম চ্যালেঞ্জিং এক চরিত্রে দেখা মিলবে তাঁর। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে এটি। একটি এমএমএস কীভাবে বদলে দিতে পারে একটি বিবাহিত মেয়ের জীবন তাই দেখানো হবে এই সিরিজে। সমাজের অন্ধকার দিক চোখে আঙুল দিয়ে দেখাবে ‘উত্তরণ’। এই ওয়েবসিরিজে মধুমিতার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রাজদীপ।

আরও পড়ুন: ‘রুদ্রবীণার অভিশাপ’ সামলাতে ফিরছে আলাপ – শ্রুতি, এবার সঙ্গে সৌরভ ও দিতিপ্রিয়া

বটতলা উপন্যাসটিতে দেখা যায় ঐতিহ্যপূর্ণ প্রাচীন জনপদ দেউলপুর। কলকাতা থেকে খুব দূরে নয়, শান্ত গঞ্জ এলাকা। এখানেই বড় হওয়া মেধাবী ছাত্র নীলার্ক প্রায় আড়াই বছর পর আমেরিকা থেকে বাড়ি ফেরে আসে ছুটি কাটাতে। কিন্তু তখন দেউলপুরের বাতাসে ভাসছে নীলার্কদের পরিবারের কেচ্ছা-কাহিনী।
লোকের মোবাইলে মোবাইলে ঘুরে বেড়াচ্ছে একটি অশ্লীল ভিডিও ক্লিপিংস, যেখানে দেখা যাচ্ছে নীলার্কর পরিবারের এক সদস্যাকে। এটা কি প্রযুক্তির কারসাজি, না কি সত্যিই নীলার্কদের বাড়র মহিলাটি অংশগ্রহণ করেছিল ওই নীলছবিতে? কারাই বা ছড়াল ওই ভিডিও ফুটেজ? সাইবার ক্রাইমের নিপুণ ছোবল যে বিপন্নতা তৈরি করে, তারই বাস্তব চিত্র ‘বটতলা’ উপন্যাসে।
হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক নিসন্দেহে তিনি। কেমন লাগল আপনাদের মধুমিতার লুক ‘উত্তরণ’-এ?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest