Madhumita Sarcar Wear a reaped jeans and crop top for her uttarakhand trip

Madhumita Sarcar: ভ্যাকেশন মুডে মধুমিতা, ক্রপ টপ আর রিপড জিন্সে বাড়ল উষ্ণতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাহাড় তাঁকে বরাবরই টানে। সেই টানে এবার সোজা উত্তরাখণ্ড পাড়ি দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। সঙ্গী ক্যামেরা, ব্যাগপ্যাক আর ট্রেকিং শ্যু। সোলো ট্রাভেল তাঁর বরাবরের পছন্দের। আর সেই তালিকায় একেবারে উপরে রয়েছে পাহাড়। দুর্গম জায়গায় একাই ট্রেক করে আসেন সাহসী মধুমিতা। এবার তাই ছুটি পেতেই উত্তরাখণ্ডে পাড়ি জমিয়েছেন নায়িকা। গন্তব্য মুসৌরি। সেখান থেকে বিখ্যাত ট্রেকিং রুট হাতিপাও।

কখনও ঝকঝকে রোদে প্রকৃতির কোলে চনমনে মেজাজে দেখা যাচ্ছে তাঁকে। আবার কখনও মেঘলা দিনে চায়ের কাপে চুমুক দিয়ে নেটমাধ্যমের পাতায় ভিডিয়ো শেয়ার করেছেন মধুমিতা। মুসৌরী থেকে একাধিক ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন: Raju Srivastava: ট্রেডমিলে পড়ে গেলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, তড়িঘড়ি ভর্তি করানো হল হাসপাতালে

ফ্যাশানে গত কয়েকবছর ধরেই ইন টর্নড জিন্স। মধুমিতাকে প্রায়শই দেখা যায় এই ধরনের জিন্সে। তবে এবারে তাঁর জিন্স স্ট্রেট ফিট। পাহাড় বা যে কোনও ট্রেকিং-এ গেলে এরকম জিন্সেই সুবিধে বেশি হয়। রিপড জিন্সের সঙ্গে ক্রপড টপই সবচেয়ে ভাল লাগে দেখতে। মধুমিতার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। আপাতত মুসৌরি থেকে উত্তরকাশীর পথে যাচ্ছেন তিনি। সেই ছোট একটি ভিডিয়োও তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়।

মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে হইচইয়ের সিরিজ ‘কুলের আচার’য়ে। এই ছবিতে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। দেশজুড়ে যখন দক্ষিণী ছবির রমরমা, তখনই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন টলিগঞ্জের এই সুন্দরী। যদিও এই প্রোজেক্ট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা।

আরও পড়ুন: Kacher Manush: পুজোয় আসছে প্রসেনজিৎ ও দেবের ‘কাছের মানুষ’, প্রকাশ্যে লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest