Madhuri Dixit To Play A Homosexual Character In ‘Maja Maa’

Madhuri Dixit: এবার সমকামীর চরিত্রে ধক ধক গার্ল, ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে Maja Ma

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেবদাসের চন্দ্রমুখী হোক কিংবা গুলাব গ্যাং, ছক ভেঙে নানা রকমের চরিত্রে অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত। কিন্তু তাঁর আগামী সিনেমার যে চরিত্রে অভিনয় করতে চলেছেন তা এর আগে কখনও করেননি তিনি। কারণ এই প্রথমবার এক মহা সাহসী চরিত্রে দেখা যেতে চলেছে মাধুরীকে। কারণ সব গতানুগতিক চরিত্র ছেড়ে দিয়ে এবার এই প্রথম একজন সমকামীর চরিত্রে অভিনয় করতে দেখা যেতে চলেছে মাধুরী দীক্ষিতকে।

অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) নিয়ে আসছে তাদের প্রথম ভারতীয় অরিজিন্যাল ছবি যা তাদের ওটিটি প্ল্যাটফর্মেই (OTT Platform) মুক্তি পাবে। ছবির নাম ‘মাজা মা’ (Maja Ma)। মুখ্য ভূমিকায় মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। আগামী ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবি।

‘বন্দিশ ব্যান্ডিটস’ খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারি এই ছবির দায়িত্বে রয়েছেন। ছবিটি একটি ঐতিহ্যবাহী উৎসবের পটভূমিতে এক ভারতীয় বিয়ের প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে। পোস্টার দেখে মনে করা হচ্ছে যে ছবিটি নবরাত্রির পটভূমিকায় তৈরি। ছবিতে মাধুরী দীক্ষিত ছাড়াও গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, বরখা সিংহ, সৃষ্টি শ্রীবাস্তব, শিবা চড্ডা, রজিত কপূর, সিমোন সিংহ, মলহার ঠাকুর ও নিনাদ কামতকে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

আরও পড়ুন: ভূপেন হাজারিকার জন্মবার্ষিকীতে বিশেষ গ্রাফিক্সে সাজলো গুগল ডুডল

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

পরিচালক আনন্দ তিওয়ারির কথায় দর্শকের হৃদয়ে ছুঁয়ে যাবে এই গল্প। সঙ্গী অবশ্যই হাসাবেও এই সুন্দর গল্প। এত ধরনের শিল্পী রয়েছেন এই ছবিতে যাঁরা প্রাণ ঢেলেছেন তাঁদের চরিত্রে। তিনি বলেন, ‘ভারতীয় কনটেন্ট বিশ্বব্যাপী দর্শকের কাছে পৌঁছানোর সাক্ষী হওয়া সত্যিই পরিপূর্ণ।’ মুক্তি পেয়েছে ছবির প্রথম গানও। গরবা করতে দেখা যাচ্ছে মাধুরীকে সেখানে।

আরও পড়ুন: চলে গেলেন অক্ষয় কুমারের হেয়ার স্টাইলিস্ট, পরিবারের দায়িত্ব নিলেন অভিনেতা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest