Site icon The News Nest

গায়িকা হিসাবে আত্মপ্রকাশ, জন্মদিনে নতুন সফর শুরু করলেন মাধুরী দীক্ষিত

madhuri dixit

ওয়েব ডেস্ক: শুক্রবার বলিউডের ডান্সিং ডিভা মাধুরী দীক্ষিত পা দিলেন ৫৩-য়। লকডাউনের মধ্যেই এবছর জন্মদিনটা কাটছে নায়িকার। তবে জন্মদিনে ফ্যানেদের দারুণ রিটার্ন গিফট দিলেন বলিউডের ধকধক গার্ল। 

জন্মদিনে নতুন পথচলা শুরু করলেন মাধুরী। এতদিন আমরা তাঁকে দেখেছি অভিনেত্রী, নৃত্যশিল্পী, বিচারক হিসাবে এবার আত্মপ্রকাশ করলেন গায়িকা মাধুরী দীক্ষিত। এদিন সামনে এল তাঁর প্রথম সিঙ্গল ক্যান্ডেলের টিজার। গানের শিরোনামেই লুকিয়ে রয়েছে এই গানের ভাবনা। করোনা সংকটে চারিদিকে হতাশা, নিরাশা, আশঙ্কার কালোমেঘ,এই জায়গায় দাঁড়িয়ে আশার গান, আলোর গান নিয়ে হাজির হচ্ছেন মাধুরী। 

আরও পড়ুন: ওয়েলকাম টু ‘পাতাল লোক’, মুক্তির প্রথম দিনেই বাঁধভাঙা উচ্ছ্বাস নেটিজেনদের, রইল Review…

সিঙ্গলের ঝলক শেয়ার করে মাধুরী অনুরাগীদের উদ্দেশে লেখেন, ‘তোমাদের সকলকে অনেক ধন্যবাদ জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসার জন্য, তোমাদেরকেও আমি কিছু দিতে চাইছিলাম তাই এই এক্সক্লুসিভ ঝলক শেয়ার করে নিচ্ছি আমার ডেব্যিউ সিঙ্গলের। শীঘ্রই পুরো গানটা নিয়ে হাজির হব। এর নাম ক্যান্ডেল, এটা আশার কথা বলবে-এই মুহুর্তে সত্যি আমাদের একরাশ আশার প্রয়োজন রয়েছে’।

১৯৬৭ সালের ১৫ মে জন্ম গ্রহণ করেছিলেন অভিনেত্রী। এখনও পর্যন্ত মাধুরী ৭০ টির বেশি সিনেমাতে কাজ করেছেন। তাঁর জনপ্রিয় কিছু গান ও নাচ যেকোন প্রজন্মের মানুষের মনে দাগ কেটে দিতে পারে। 

আরও পড়ুন: ক্যামেরা সামলালেন গৌরী খান, লকডাউনে ভাইরাল শাহরুখ কন্যার No Makeup ফটোশ্যুট

Exit mobile version