ছড়ালো রহস্যের মায়াজাল! দেখুন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক- এর ট্রেলার …

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

”সোনার কাঠি, রূপোর কাঠি, জিওন কাঠি এক / আরওয়াজ পেলেই উঠবে জেগে খাঁচার ভিতর জ্যাক।” যেই না বলা, ওমনি খাঁচার ভিতর থেকে সত্যিই ‘জ্যাক’কে জেগে উঠতে দেখা গেল।  কালো লেপার্ডকে আচমকা বেরিয়ে আসতে দেখে আঁতকে উঠলেন দর্শকরা।  তাঁর মায়ার জগতে সকলকে স্বাগত জানালেন অঙ্কুশ। সৌজন্যে ‘ম্যাজিক’।  তবে রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে। সিনেপর্দায় জাদুকরের ভূমিকায় টলি অভিনেতা অঙ্কুশ। নেপথ্যে রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ (Magic)। শুক্রবার মুক্তি পেল সিনেমার ট্রেলার।

বড়পর্দায় এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেনকে (Oindrila Sen)। উপরন্তু এই ছবিতে দর্শকদের জন্য আরও একটা সারপ্রাইজ এলিমেন্ট হল অভিনেত্রী পায়েল সরকারের (Payel Sarkar) চরিত্রটি। অঙ্কুশের মা-বাবার ভূমিকায় অভিনয় করছেন দেবশংকর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তী। পরিচালক রাজা চন্দের স্ত্রী তথা টেলিভিশন অভিনেত্রী পিয়ান সরকারকেও দেখা যাবে এই সিনেমায়। অতঃপর সবমিলিয়ে সিনেদর্শকদের যে একটা আলাদা কৌতূহল তো থেকেই যায় এই সিনেমাকে ঘিরে, তা বলাই বাহুল্য! তা কীরকম হতে চলেছে এই ছবির গল্প?

আরও পড়ুন: টলিউডে নতুন জুটি! ‘ট্যাংরা ব্লুজ’ – এ পরমব্রতের সঙ্গে দেখা যাবে মধুমিতাকে

সিনেমার গল্প ইন্দ্রজিৎ ও কৃতী- এই দুই চরিত্রকে ঘিরে। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিতের কথা বলার ভঙ্গীতে মুগ্ধ হয় তাঁরই সিনিয়র কৃতী। সেই পেশায় একজন ডিজাইনার। সেই রেশ ধরেই কৃতী প্রেমে পড়ে যায় ইন্দ্রের। কিন্তু এই ছেলেটির মধ্যে আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। চারিদিকের জিনিসপত্র দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে রীতমতো পারফর্ম করে স্টেজে। এভাবেই এগিয়েছে ছবির গল্প।

ইন্দ্র নামে একজন প্রখ্যাত স্টেজ ম্যাজিশিয়ানের চরিত্রে এই ছবিতে অভিনয় করছেন অঙ্কুশ। তবে প্রাণবন্ত এক তরুণ ম্যাজিশিয়ান, রোম্যান্টিক প্রেমিক হওয়ার পাশাপাশি তার একটা গভীর মনস্তাত্ত্বিক রহস্য আছে। ট্রেলার জুড়ে ক্ষণে ক্ষণে তাকে দেখলে মনে হয় যেন ঠাণ্ডা মাথার এক আততায়ী,কখনো বা প্রতিশোধপরায়ণ একজন মানসিক ভাবে বিব্রত মানুষ। ‘ম্যাজিক’-এ অঙ্কুশ হাজরাকে পুরোপুরি ভিন্ন অবতারে দেখতে পাবেন দর্শকরা। ট্রেলারেই মিলল তার ইঙ্গিত।

অন্যদিকে, প্রথমবার বড়পর্দায় পা রাখতে চলেছেন টেলিদর্শকদের অত্যন্ত আপনজন ‘দুষ্টু’ কিংবা ‘ফাগুন বউ’য়ের ‘মহুল’। তাই বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী ঐন্দ্রিলাও। ‘ম্যাজিক’-এর কৃতী চরিত্রটির জন্য বেশ কসরতও করেছেন তিনি।

আরও পড়ুন: সিনেমা হলে ১০০% দর্শকের অনুমতি মমতার, ই-টিকিট না থাকলেও দেখা যাবে ছবি

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest