আমির খানের স্বপ্নের প্রজেক্ট ‘মহাভারত’-এ চিত্রনাট্য লিখছেন ‘বাহুবলী’-র লেখক!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে বলিউডে নির্মিত হবে ‘মহাভারত’। ইতোপূর্বেই নানান পরিকল্পনার কথাও শোনা গিয়েছে। এমনকি মূল ভূমিকায় কারা অভিনয় করবে সে বিষয়েও আগেই ঘোষণা এসেছে। তবে এবার জানা গেল চমকপ্রদ এক খবর।

ভারতীয় সংবাদ মাধ্যম কইমই.কম জানিয়েছে, বিশাল বাজেটের আসন্ন এই ‘মহাভারত’ সিনেমায় যোগদান করবেন বিজয়েন্দ্র প্রসাদ। যিনি কিনা ‘বাহুবলী’ ও ‘বজরঙ্গী ভাইজান’ এর মত জনপ্রিয় সিনেমার চিত্রনাট্য লিখেছেন।

আমির খানের আসন্ন সিনেমা ‘মহাভারত’ এ যোগদানের বিষয়টি বিজয়েন্দ্র প্রসাদ নিজে নিশ্চিত করে কইমই.কমে দেওয়া এক সাক্ষাতকারে জানিয়েছেন যে, বর্তমানে ‘মহাভারত’ নিয়ে আমির খানের সাথে আমার প্রাথমিক আলাপ চলছে। তবে চূড়ান্তভাবে কোন কিছুই এখনো ঠিক হয়নি। আশা করছি শিগগিরি সব চূড়ান্ত হয়ে যাবে।

আরও পড়ুন: জানেন কি, ঠোঁট সুন্দর রাখতে রোজ ১০০ ‘পাউট’ করেন করিনা কাপুর! দেখুন ভিডিও

এদিকে বর্তমানে করোনা পরিস্থিতির কারনে এখনো পুরোপুরিভাবে শুরু হয়নি সিনেমার শুটিং কিংবা সিনেমার সাথে সংশ্লিস্ট অন্যান্য কার্যক্রম। ফলে আসন্ন এই ছবিটির মুক্তির তারিখ এবং শুটিংয়ের শিডিউল সম্পর্কে এখনো নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে ছবিটির জন্য দর্শকদের আরো দীর্ঘদিন অপেক্ষা করতে হবে।

ফিল্মফেয়ারের সঙ্গে কথোপকথনে আমির জানিয়েছিলেন তিনি মহাভারত তৈরি করতে চান। কিন্তু তিনি ভয় পাচ্ছেন এই প্রজেক্ট তার জীবনের ১৫-২০ টা বছর নিয়ে নিতে পারে। আমির বলেছিলেন, ”আমার স্বপ্নের প্রজেক্ট মহাভারত কিন্তু আমি ভয় পাচ্ছি যেভাবে শুরু করতে চাইছি তাতে জীবনের ১৫ থেকে ২০ বছর সময় চলে যাবে। আমার প্রিয় চরিত্র কৃষ্ণ, কিন্তু জানিনা আমার মত করে এই ভূমিকায় অভিনয় করতে পারব কিনা। কৃষ্ণর চরিত্রে অভিনয় করতে চাই। অর্জুনও আমার পছন্দের চরিত্র।”

আরও পড়ুন: রক্ত-মাংসের গন্ধ আনছে ‘লালবাজার’, টিজার রিলিজ করে উচ্ছসিত অজয় দেবগণ,দেখুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest