মহেশ ভাটের ছত্রছায়াতেই চলে মাদক ও মহিলা সরবরাহ! ভাগ্নের স্ত্রীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ পরিচালকের

ফের বিতর্কে মহেশ ভাট। এবার অভিযোগকারিণী আত্মীয়া তথা অভিনেত্রী লভিনা লোধ। মহেশ ভাটই (Mahesh Bhatt) ইন্ডাস্ট্রির ডন। তাঁর তত্ত্বাবধানেই বলিউডে মাদক ও মহিলার কারবার চলে। ভিডিওর মাধ্যমে এমনই অভিযোগ করেছেন লভিনা (Luviena Lodh)।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি  একটি ৪৮ মিনিটের ভিডিয়ো পোস্ট করেন লুভিয়েনা লোধ। মহেশ ভাটের ভাগ্নে সুমিত সাবারওয়ালের স্ত্রী লুভিয়েনা একাধিক অভিযোগ নিয়ে বিস্ফোরণ ঘটান চলচ্চিত্র পরিচালেকর বিরুদ্ধে। লুভিয়েনা অভিযোগ করেন, সুমিত সাবারওয়াল মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যুক্ত। স্বপ্না পাব্বি, আমিরা দস্তুরদের মতো অভিনেত্রীদের কাছে নিয়মিত মাদক পৌঁছে দেন সুমিত। যা জানার পরই সুমিতের সঙ্গে থাকবেন না বলে সিদ্ধান্ত নেন লুভিয়েনা। এরপরই তিনি দায়ের করেন বিবাহ বিচ্ছেদের মামলা। মহেশ ভাট সমস্ত কিছু জেনেবুঝেও চুপ করে থাকেন বলে অভিযোগ করেন লুভিয়েনা।

আরও পড়ুন: করোনা আবহে জমজমাট অষ্টমী, সুরুচি সংঘে অঞ্জলি দিলেন সৃজিত-মিথিলা, নিখিল-নুসরত

মহেশ ভাটের বিরুদ্ধে কেউ মুখ খুললে, হয় তাঁকে কাজ হারাতে হয়, না হলে বিদায় নিতে হয় ইন্ডাস্ট্রি থেকে। সেই ভয়েই মহেশ ভাটের বিরুদ্ধে কেউ মুখ খুলতে চান না বলেও দবি করেন লুভিয়েনা। সুমিত সাবারওয়ালের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়েরের পর লুভিয়েনাকেও মহেশ ভাট বাড়ির বাইরে বের করে দেওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু সেটা শেষ পর্যন্ত পরিচালক পারেননি করতে বলে দাবি করেন ওই অভিনেত্রী।

লুভিয়েনার ওই অভিযোগের পর এবার পালটা মুখ খোলা হল মহেশ ভাটের তরফে। পরিচালকের আইনজীবী বলেন, এই ধরনের মন্তব্য শুধু অপমানজনক নয়, আইন বিরুদ্ধ। যে ধরনের কথা বলা হয়েছে মহেশ ভাট সম্পর্কে, তার বিরুদ্ধে এবার নেওয়া হবে উপযুক্ত পদক্ষেপ।

আরও পড়ুন: পাঁচ মাস পর ফের ক্যামেরা বন্দী কোয়েল পুত্র, এবার ছেলের নাম জানালেন নায়িকা