Mahima Chaudhry Is fighting with Breast Cancer

স্তন ক্যানসারে আক্রান্ত মহিমা চৌধুরী, চেহারা দেখে চেনার উপায় নেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী মহিমা চৌধুরী।চলছে চিকিৎসা । নেটমাধ্যমে সে খবর প্রকাশ্যে এনেছেন অনুপম খের। অভিনেত্রীর সাহস আর লড়াকু মানসিকতার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি। কেমোথেরাপি চলার জন্যে, চেহারায়ও তাঁর পরিবর্তন এসেছে অনেক।(Mahima Chaudhry has breast cancer)

অভিনেত্রীর ছবি দেখে তাঁকে চেনা মুশকিল। তবে তিনি কতটা সাহসী, সে প্রমাণ মিলছে মুখের হাসি দেখে।অনুপম খের(Anupam Kher), মহিমা চৌধুরীর সঙ্গে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। যেখাতে তিনি সকলকে জানান যে, মহিমা এই মারণ রোগের সঙ্গে লড়াই করছেন। সেই ভিডিওতে অভিনেত্রী তাঁর এই রোগের সঙ্গে লড়াই করার জার্নিও তুলে ধরেছেন।

‘পরদেশ’ ছবির মাধ্যমে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন অভিনেত্রী মহিমা চৌধুরী (Mahima Chaudhary)। এরপর ‘দিল হ্যায় তুমহারা’, ‘দিল কেয়া করে’, ‘ধরকন’, ‘দাগ’-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছিলেন তিনি। নয়ের দশকে পর্দা কাঁপালেও, ধীরে ধীরে বলিউডের আকাশ থেকে হারিয়ে গিয়েছেন একসময়ের উজ্জ্বলতম নক্ষত্র মহিমা।তবে মানুষ তাঁকে মনে রেখছেন। এই মুহূর্তে মার্কিন মুলুকে চলছে মহিমার চিকিৎসা।

অনুপমের কেরিয়ারের ৫২৫ তম ছবি Signature এ অনুপমের সঙ্গে দেখা যাবে মহিমাকে। তবে ক্যানসারের চিকিৎসার কারণে চুল পড়ে গিয়েছে মহিমার। তবে সেটা কোনও প্রতিবন্ধকতাই নয় মহিমা এই ছবিতে অভিনয় করবেন শুধু তাই নয় অনুপম জানান চরিত্রের স্বার্থে উইগ বা পরচুলা ব্যবহার করতে আপত্তি নেই অভিনেত্রীর।

অনুপমের কথায়, “মহিমার আমাকে ওপিটিমিস্ট বললেও আমার কাছে মহিমা হল হিরো।আপনারা সকলে ওকে শুভেচ্ছা, ভালোবাসা, আর্শীবাদ দিন। জয় হো।”

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest